নদী থেকে নবজাতকের লাশ তুলল কুকুর!

  20-01-2020 02:02AM



পিএনএস ডেস্ক: দিনাজপুরের পুনর্ভবা নদী থেকে এক নবজাতক কন্যা শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকালে কুকুর নবজাতকের লাশ নিয়ে টানা-হেঁচড়া করলেও দুপুর আড়াইটার দিকে বালুয়াডাঙ্গা পুনর্ভবা নদীর ব্রিজের নিচে বালুচাপা দেয়া অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দিনাজপুর শহরের কোলঘেঁষা বালুয়াডাঙ্গা পুনর্ভবা নদীর ব্রিজের নিচে নদীতে কে বা কারা নবজাতক শিশু কন্যার লাশ প্রিন্টের কাপড়ে মোড়ানো অবস্থায় ফেলে দিয়ে যায়। সকালে কাপড়ে মোড়ানো একটি পোটলা কুকুর পানি থেকে তুলে টানা-হেঁচড়া করছিল।

এ সময় স্থানীয় শিশুরা দেখতে পেয়ে কুকুরগুলোকে তাড়িয়ে দেয়। কাছে গিয়ে তারা সদ্যজাত শিশুর লাশ দেখতে পায়। খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে শত শত মানুষ সদ্যজাত শিশুর লাশ দেখতে ভিড় জমায়।

এ দিকে সকাল থেকে দুপুর পর্যন্ত সদ্যজাত শিশুর লাশটি উদ্ধারের জন্য পুলিশ না আসায় স্থানীয় এক যুবক লাশটি পলিথিনে মুড়িয়ে নদীর বালুতে চাপা দেয়। পরে দুপুরে পুলিশ খবর পেয়ে সদ্যজাত শিশুটির লাশ বালুর নিচ থেকে উদ্ধার করে নিয়ে যায়।

দিনাজপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ জানান, নবজাতকের লাশটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষ না হলে এ বিষয়ে তেমন কিছুই বলা যাচ্ছে না।

পিএনএস/হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন