রূপগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ৩

  21-01-2020 04:07PM

পিএনএস ডেস্ক : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের এলোপাতারি হামলায়, গুরুতর আহত হয়েছে একই পরিবারের বৃদ্ধ ও নারীসহ ৩ জন। এ সময় শ্লীলতাহানির ঘটনা ঘটায় ওই পরিবারের নারী সদস্যকে। মঙ্গলবার ঘটনাটি ঘটে উপজেলার সদর ইউনিয়নের পর্শ্বি এলাকায়।

হামলার শিকার ভুক্তভোগী লেহাজদ্দিনের ছেলে সোহেল রানা জানান, একই এলাকার সুনুরদ্দিনের ছেলে নিজামদ্দিন, ফরিদ উদ্দিন, এবং ফরিদের ছেলে আকাশ এবং তার স্ত্রী হালিমা বেগমদের সঙ্গে পারিবারিক ও পূর্ব শত্রæতার জেরে অজ্ঞাত সন্ত্রাসীসহ দেশীয় অস্ত্র হাতে নিয়ে গাল মন্দ করতে থাকে। এ সময় তার পিতা লেহাজদ্দিন বাঁধা দিলে তাকে এলোপাতারি লাঠিপেটি ও কুপাতে থাকে প্রতিপক্ষের লোকজন।

এতে তার পিতা গুরুতর জখম হলে তাকে উদ্ধারের চেষ্টা করে বোন নীলা আক্তার। এ সময় প্রতিপক্ষ আকাশ ও অজ্ঞাত সন্ত্রাসীরা নীলার গলায় থাকা স্বর্ণালংকার লুটে নেয়। এতে বাঁধা দিতে চাইলে তাকে শ্লীলতাহানির করে সন্ত্রাসীরা।

এ সময় দলবদ্ধভাবে রড দিয়ে পেটাতে থাকে সন্ত্রাসীরা। শুধু তাই নয়, সোহেল রানার পকেটে থাকা নগদ ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। পরে গ্রামের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এদিকে আহত লেহাজদ্দিনকে গুরুতর জখমের চিকিৎসা নিতে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

এদিকে অভিযুক্ত ফরিদ উদ্দিন বলেন, তুচ্ছ ঘটনাকে বড় করেছে অভিযোগকারীরা। কোন কুপানোর ঘটনা ঘটেনি বলে দাবি করেন তিনি। এ বিষয়ে রূপগঞ্জ থানার তদন্ত ওসি জসিম উদ্দিন বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে জড়িতদের আইনের আঁওতায় নেয়া হবে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন