ইউপি চেয়ারম্যানের ছেলেসহ চারজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

  21-01-2020 05:25PM

পিএনএস ডেস্ক : কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের খামারবাড়িতে তাঁর ছেলেসহ চার তরুণ এক পোশাকশ্রমিককে ধর্ষণ করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনা ঘটেছে গত রোববার বিকেলে। গতকাল সোমবার ঘটনাটি জানাজানি হয়। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করেছে।

ডুলাহাজারা ইউপির চেয়ারম্যান নুরুল আমিন তাঁর ছেলের জড়িত থাকার কথা স্বীকার করে বলেছেন, ‘আমার ছেলে এ রকম একটি জঘন্য কাজে জড়াবে, তা কল্পনাও করতে পারছি না। তাকে বিদেশ পাঠানোর সব ব্যবস্থা করে ফেলেছিলাম। এমন সময় সে ধর্ষণের মতো একটি ঘৃণ্য কাজে জড়িয়েছে।’ এ ঘটনায় চেয়ারম্যান তাঁর ছেলেসহ জড়িত সবার বিচার দাবি করেন।

স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, ডুলাহাজারা ইউনিয়নের এক কিশোরী চট্টগ্রামের একটি কারখানায় পোশাককর্মী হিসেবে কাজ করে। রোববার বড় ভাইয়ের চেহলামে অংশ নিতে সে ডুলাহাজারায় যায়। সেখান থেকে বিকেল চারটায় চট্টগ্রামে ফেরার পথে ডুলাহাজারা বাজার এলাকা থেকে চার তরুণ ওই কিশোরীকে ইজিবাইকে তুলে বালুরচর এলাকায় ইউপি চেয়ারম্যানের খামারবাড়িতে নিয়ে ধর্ষণ করেন। এ ঘটনায় নেতৃত্ব দেন ইউপির চেয়ারম্যান নুরুল আমিনের ছেলে তারেকুর রহমান।

ধর্ষণের শিকার ওই কিশোরীর বড় বোন বলেন, চেয়ারম্যানের খামারবাড়িতে আটকে রেখে চার তরুণ তিন ঘণ্টা ধরে তাঁর বোনের ওপর যৌন নির্যাতন চালিয়েছেন। যৌন নির্যাতন শেষে তাঁর বোনকে ফেলে পালিয়ে যান তাঁরা। পরে স্থানীয় লোকজন তাঁর বোনকে উদ্ধার করে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাঁর বোনকে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠান।

আজ মঙ্গলবার বেলা দুইটার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী মোহাম্মদ মতিউল ইসলাম ও চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান। এএসপি কাজী মতিউল বলেন, গণধর্ষণের ঘটনায় ইতিমধ্যে বেলাল উদ্দিন নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের ধরতে পুলিশ কাজ করছে।

আজ বেলা সাড়ে তিনটার দিকে মুঠোফোনে ওসি মো. হাবিবুর রহমান বলেন, ধর্ষণের শিকার কিশোরী থানায় এসেছে। তার জবানবন্দি অনুযায়ী মামলা হবে। এরপর তাকে শারীরিক পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হবে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন