সুন্দরগঞ্জে শীতবস্ত্র বিতরণ

  22-01-2020 05:06PM

পিএনএস, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় সরদার মহসিন মেডিকেল সেন্টারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক ইঞ্জিনিয়ার মোস্তফা মহসিন সরদার টিপু’র আর্থায়নে সপ্তাহব্যাপী শীতার্তদের মাঝে কম্বলসহ শীতবস্ত্র বিতরণ করা অব্যাহত রয়েছে।

জানা যায়, গত ১৭ থেকে ২৩ জানুয়ারী পর্যন্ত তিস্তা ও ব্রহ্মপুত্র নদ বেষ্টিত কাপাসিয়া, চন্ডিপুর, শ্রীপুর, হরিপুর, বেলকা ও তারাপুর ইউনিয়নের চরাঞ্চলসহ ১৫টি ইউনিয়ন ও পৌরসভার জন প্রতিনিধিগণ ও সমাজের বিশিষ্টজনদেরকে সঙ্গে নিয়ে দুঃস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেন সরদার মহসিন মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক জুলফিকার আলী সরদার চন্দন, জাপা নেতা শফিকুল ইসলাম বাদশাসহ দাতব্য চিকিৎসালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মীগণ। জন প্রতিনিধিগণের মধ্যে ছিলেন পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুন, ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা, সৈয়দ বদিরুল আহসান সেলিম, আমিনুল ইসলাম, দৈনিক সংবাদের প্রতিনিধি আঃ মতিন সরকার, আবু বক্কর সিদ্দিক প্রমুখ।

এ সময় শীতার্তদের উদ্দেশ্যে জুলফিকার আলী সরদার চন্দন বলেন, ইঞ্জিনিয়ার মস্তোফা মহসিন সরদার দীর্ঘদিন ধরে গরীব, দুঃস্থ্য, অসহায় মানুষদের বিনামূল্যে চিকিৎসা-সেবা, চিকিৎসা সহায়তাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে আপনাদের পাশে দাড়িয়ে সহযোগিতা করে আসছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন