ট্রাকের ভেতরে পড়েছিল দুই চালকের লাশ

  

পিএনএস ডেস্ক : সড়কের পাশে পড়ে ছিল চাকাছাড়া ট্রাক। ট্রাকের আসনে দুজনের নিথর দেহ।একজন চালকের আসনে অন্যজন পাশের আসনে। পেশায় দুজনই ট্রাকচালক। ট্রাকের ছয়টি চাকার কোনোটিই নেই।

আজ শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে সিলেট সিটি করপোরেশনের ময়লার ভাগাড় লালমাটিয়া এলাকায় সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কে ছিল ট্রাকটি। নিহত দুজন হলেন জাহাঙ্গীর মিয়া (২৫) ও রাজু আহমদ (২৫)। তাঁরা চুয়াডাঙ্গার আলমডাঙ্গা বাগদী গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, বেলা পৌনে ১১টার দিকে স্থানীয় লোকজনের কাছ থেকে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। গিয়ে ট্রাকের ভেতর থেকে দুটি লাশ উদ্ধার করে। প্রথম দিকে ঘটনাটি সড়ক দুর্ঘটনা বলে ধারণা করা হলেও পরে ট্রাকের চাকা খোলা অবস্থায় দেখে ধারণা পরিবর্তন করা হয়। পুলিশ বলছে, ময়লার ভাগাড়–সংলগ্ন হওয়ায় সড়কে যাতায়াত করা যানবাহনগুলো দ্রুত এ স্থান ত্যাগ করে। এ সুযোগে পূর্বপরিকল্পনা করে দুর্বৃত্তরা এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) মো. জেদান আল মুসা বলেন, ধারণা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। একজনের মরদেহ ট্রাকের চালকের আসনে অন্যজন পাশের আসনে ছিল। শরীরের বিভিন্ন জায়গায়ও আঘাতের চিহ্ন রয়েছে। দুর্ঘটনা হলে ট্রাকের চাকা খুলে যাওয়ার কথা নয়। দুর্ঘটনার আলামতও পাওয়া যায়নি। আমরা ট্রাকের নম্বর সংগ্রহ করে মালিকের সঙ্গে যোগাযোগ করেছি। মালিকের মাধ্যমে চালকদের পরিচয় শনাক্ত করা গেছে। পুলিশ তদন্ত অব্যাহত রেখেছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech