বাঘায় দৃষ্টি প্রতিবন্ধী যুবকের গলাকাটা লাশ উদ্ধার

  25-01-2020 11:36AM


পিএনএস ডেস্ক: রাজশাহীর বাঘা উপজেলার পদ্মার চরের মোটর ক্ষেত থেকে জাকির হোসেন মোল্লা (২১) নামে এক দৃষ্টি প্রতিবন্ধী যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার (২৫ জানুয়ারি) সকাল ১০ টায় মোবাইল ফোনে খবর পেয়ে চর কালিদাসখালী থেকে এ লাশ উদ্ধার করা হয়। জাকির হোসেন মোল্লা কালিদাসখালী গ্রামের আবদুল খালেক মোল্লার ছেলে বলে জানা গেছে।

আবদুল খালেক মোল্লা জানান, আমার ছেলে জাকির হোসেন মোল্লা শুক্রবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে নিজ বাড়ি থেকে পাশের কালিদাসখালী বাজারে ওষুধ আনতে যায়। তারপর থেকে সে আর বাড়ি ফিরে আসেনি। তাকে রাতে বিভিন্ন স্থানে খোঁজ করেও পাওয়া যায়নি। তবে সকালে কালিদাসখালী চরে একটি মোটর ক্ষেতে তার লাশ পাওয়া যায়।

চকরাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান আজিজুল আযম জানান, জাকিরকে শুক্রবার রাত থেকে খুজছে তার পরিবার। অবশেষে শনিবার সকাল ৮ টার দিকে সবজি চাষি আনোয়ার আলীসহ কয়েকজন মাঠে কাজ করতে যাওয়ার সময় মটর ক্ষেতের মধ্যে তার লাশ পড়ে থাকতে দেখে। পরে খবর পেয়ে এলাকার মানুষের সাথে আমিও ঘটনাস্থলে গিয়ে এবং জাকিরের লাশ চিনতে পারি। পরে মোবাইলে বাঘা থানা পুলিশকে খবর দিলে তারা এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যান।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সকাল ১১ টায় লাশ উদ্ধার করি। পরে লাশ রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ওসি আরো জানান, এখন পর্যন্ত হত্যার মূল কারণ খুজে পাওয়া যায়নি। তবে অনেকেই ধারণা করছেন, পুর্ব শত্রুতার কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। এ বিষয়ে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন