দিরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

  25-01-2020 08:44PM

পিএনএস ডেস্ক : সুনামগঞ্জের দিরাই-মদনপুর সড়কের সিজানগরে পিকআপ ভ্যানের চাপায় মোটর সাইকেল আরোহী দুজনের মৃত্যু ও একজন আহত হয়েছে। শনিবার এ হাতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন করিমপুর ইউনিয়নের নাগেরগাঁও গ্রামের মৃত মিয়াধন উল্লার ছেলে আমেরিকা প্রবাসী নব বিবাহিত মুমিন মিয়া (২৮) ও একই গ্রামের ধরণী দাসের ছেলে তারেশ দাস (৩০)। নিহত মুমিস মিয়া আমেরিকা থেকে দেশে এসে এ মাসের ৮ তারিখে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পিকআপ ভ্যানের চালক গাড়ী রেখে পালিয়ে গেছে।

জানা যায়, দিরাই থেকে ছেড়ে যাওয়া পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ঠ-১৫-১৩৩০) বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলকে চাপা দিলে,মোটর সাইকেল আরোহী তিনজনই গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদেরকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার দুজনকে মৃত ঘোষনা করেন। নিহতরা হলেন করিমপুর ইউনিয়নের নাগেরগাঁও গ্রামের মৃত মিয়াধন উল্লার ছেলে আমেরিকা প্রবাসী নব বিবাহিত মুমিন মিয়া (২৮) ও একই গ্রামের ধরণী দাসের ছেলে তারেশ দাস (৩০)। গুরুতর আহত অবস্থায় মোটর সাইকেল আরোহী বদলপুর গ্রামের মুকুল মিয়া (২৭) কে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল জানান, পিকআপ ভ্যানের ঘাতক চালক গাড়ী রেখে পালিয়ে গেছে। নিহতদের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন