সুনামগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় আমেরিকা প্রবাসীসহ নিহত ২

  26-01-2020 08:21AM

পিএনএস ডেস্ক: সুনামগঞ্জের দিরাইয়ে পিকআপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক আমেরিকা প্রবাসীসহ দুইজন নিহত ও একজন আহত হয়েছেন।

শনিবার বিকাল ৫টায় দিরাই-মদনপুর সড়কের সুজানগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন দিরাই থানার ওসি কেএম নজরুল।

নিহতরা হলেন, উপজেলার করিমপুর ইউনিয়নের নাগেরগাঁও গ্রামের মৃত মিয়াধন উল্লার ছেলে আমেরিকা প্রবাসী মুমিন মিয়া (২৮) ও একই গ্রামের ধরণী দাসের ছেলে তারেশ দাস (৩০)। দুর্ঘটনায় গুরুতর আহত উপজেলার বদলপুর গ্রামের মুকুল মিয়াকে (২৭) সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, দিরাই থেকে ছেড়ে যাওয়া পিকআপ ভ্যানের সঙ্গে (ঢাকা মেট্রো-ঠ-১৫-১৩৩০) বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী তিনজনই গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন আহত অবস্থায় তাদেরকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা দুজনকে মৃত ঘোষণা করেন।

দিরাই থানার ওসি কেএম নজরুল দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দু’টি উদ্ধার করে দিরাই থানায় নিয়ে আসে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে। তিনি বলেন, দুর্ঘটনার পর পিকআপ ভ্যানের চালক গাড়ি রেখে পালিয়ে গেছে।

পিএনএস/হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন