শেরপুরে খামার থেকে নৈশ প্রহরীর মৃতদেহ উদ্ধার

  26-01-2020 04:21PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুর উপজেলায় একটি ডেইরী এন্ড পোল্ট্রি খামার থেকে বাবু মিয়া (৩০) নামে এক নৈশ প্রহরীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৬ জানুয়ারী) দুপুর ১২টার দিকে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের সাবিয়া-সাবিহা নামের ওই খামার থেকে তার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত বাবু মিয়া উপজেলার গাড়িদহ ইউনিয়নের জয়নগর গ্রামের আনিছুর রহমানের ছেলে। তিনি একই এলাকার কাফুরা গ্রামে আইয়ুব আলীর মালিকাধীন সাবিয়া-সাবিহা ডেইরী এন্ড পোল্ট্রি খামারে নৈশ প্রহরী পদে চাকুরী করতেন।

শেরপুর থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাবু মিয়া প্রায় ৩ বছর যাবৎ কাফুরা গ্রামে অবস্থিত সাবিয়া-সাবিহা ডেইরী এন্ড পোল্ট্রি খামারে নৈশ প্রহরী পদে চাকুরী করতেন। অন্যান্য দিনের ন্যায় শনিবার রাতে ওই খামারে কর্মরত ছিলেন তিনি। রবিবার সকালের দিকে খামারের মালিক আইয়ুব আলী মোবাইল ফোনে বার বার কল দিলেও বাবু মিয়া রিসিভ করেনি। এতে খামার মালিকের সন্দেহ হলে ঘটনাস্থলে গিয়ে ঘরের ভেতর বাবু মিয়ার মৃতদেহ দেখে থানায় খবর দেন।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে বাবু মিয়ার মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন ছাড়া তার মৃত্যুর কারণ বলা সম্ভব হচ্ছে না। এ ঘটনাটি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন