ডিমলায় খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরন

  

পিএনএস, নীলফামারী প্রতিনিধি : দূর্যোগ ও ত্রাণ মন্ত্রাণলয়ের অর্থায়নে উপজেলা প্রশাসন আয়োজনে ৮ নং ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান এর সার্বিক তত্বাবধানে তিস্তার কোল ঘেষে নিরাশ্রয় মানুষের আশ্রয়স্থল নব নির্মিত গুচ্ছগ্রামে আপাতত বসবাসরত ৩৯ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরন করা হয়।

বুধবার দুপুর ২ টায় গুচ্ছগ্রাম অফিস রুমে প্রতিটি পরিবারের সদস্যদের জন্য কম্বল ও শীতের পোষাক, শুকনো খাবারসহ ফলমূল বিতরন করা হয়। বিতরনকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রাণী রায়। বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান, সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম, ইউপি সদস্য আব্দুর রাজ্জাক, সমাজসেবক জামিনুর রহমান , ডিজিটাল সেন্টার উদ্দ্যোক্তা শফিকুল ইসলাম, সাংবাদিক মোহাম্মদ আলী সানু প্রমুখ।

বিতরনের পূর্বে নির্বাহী অফিসার প্রতিটি ঘর প্রদর্শন করে তাদের পরিবারের সদস্যদের খোজ-খবর, স্বাস্থ্য ঝুঁকি, অধিক সন্তান এবং বাল্য বিবাহ প্রতিরোধের পরামর্শ প্রদান করেন। পাশাপাশি এ গুচ্ছগ্রামে যেন কোন প্রকার দুস্কৃতি স্থান না পায় সেদিকে সজাগ থাকার কথা বলেন । এসময় সুবিধাভোগীগন স্কুল, মাদ্রাসা, মসজিদ, খেলার মাঠ এবং কবর স্থান ও সোলারসহ বিদ্যুৎ লাইন স্থাপনের জন্য অনুরোধ জানান। অতপর তিনি সকলের উদ্দ্যেশে আরও বলেন আপনাদের দাবী-দাবা সময়ের ব্যাপার মাত্র । বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শতভাগ বিদ্যৎয়ানের যে প্রতিশ্রুতি দিয়েছেন তা থেকে আপনারাও বঞ্চিত হবেন না।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech