সুন্দরগঞ্জে মুজিব শতবর্ষ ক্ষণগণনা মেশিন ভাংচুর, গ্রেফতার ৩

  

পিএনএস, সুন্দরগঞ্জে (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় মুজিব শতবর্ষ ক্ষণগণনা ডিজিটাল মেশিন ভাংচুরের ঘটনায় আরও ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। এনিয়ে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে তারা হলেন উপজেলার মধ্যে বেলকা গ্রামের আব্দুল খালেক মিয়ার ছেলে আব্দুর রাজ্জাক, পরান গ্রামের আনছার আলীর ছেলে আবু বক্কর সিদ্দিক ও দক্ষিণ মরুয়াদহ গ্রামের আজগর আলীর ছেলে সাইফুল ইসলাম।

গত বৃহস্পতিবার সেই পিআইও নুরুন্নবী সরকারের অপসারণের দাবিতে জাতীয় পার্টি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপজেলা দলীয় কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল বের করে উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনের মূল ফটকে যায়। বিক্ষুদ্ধ নেতাকর্মীরা মূল ফটকের সামনে বিক্ষোভ করার একপর্যায় মূল ফটকের উপরে ঝুঁলানো মুজিব শতবর্ষের ডিজিটাল ক্ষণগণনা মেশিন ভাংচুরের ঘটনা ঘটে।

এরই প্রতিবাদে তাৎক্ষণিকভাবে উপজেলা আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল করে। মুজিব শতবর্ষ ক্ষণগণনা ডিজিটাল মেশিন ভাংচুরের ঘটনা নিয়ে উপজেলা প্রশাসনিক কর্মকর্তা শাহ মো. ফেরদৌস হোসেন বাদি হয়ে ১০ জন নামীয়সহ ১০০জন হতে ১৫০জন অজ্ঞতানামা আসামি করে থানায় মামলা করে। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, ৩ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। আরও আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন