বাস গড়িয়ে খাদে, প্রাণ গেলো ৩ জনের

  16-02-2020 03:58PM


পিএনএস ডেস্ক: বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দে যাত্রীবাহী বাস খাদে পড়ে নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২০ যাত্রী। রবিবার বেলা সাড়ে ১২টার দিকে মহাসড়কের কামারখন্দ উপজেলার তালুকদার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও তাৎক্ষণিকভাবে বাকিদের পরিচয় জানা যায়নি। নিহত শাপলা খাতুন (২৭) গাইবান্দার সাঘাটা উপজেলার শিমুলবাড়ি গ্রামের রাশেদ মিয়ার স্ত্রী।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মনজিল হক জানান, বগুড়া থেকে ঢাকাগামী একটি বাস ঘটনাস্থলে একটি মোটরসাইকেলকে সাইড দেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এ সময় ওই মোটরসাইকলটিও বাসের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই বাসের ২ যাত্রী এবং মোটরসাইকেলে থাকা শাপলা খাতুন নারী নিহত হন।

নিহত শাপলা গাইবান্দা থেকে তার ভাই আব্দুল মমিনের সঙ্গে মোটরসাইকেলে ঢাকায় যাচ্ছিলেন। দুর্ঘটনায় মমিন এক পায়ে আঘাত পেয়েছেন। তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ২ জনের লাশ হাসপাতালের মর্গে রয়েছে। এ দুর্ঘটনায় বাসের আরও অন্তত ২০ যাত্রী আহত হয়েছে। তাদের মধ্যে ১৯ জনকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার সংবাদ পাওয়ার পর সিরাজগঞ্জ ও কামারখন্দ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট, বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ ও থানা পুলিশ সদস্যরা উদ্ধার অভিযানে অংশ নেন।

পিএন্েসেেআনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন