৭ মাসের কন্যা শিশুকে ছুড়ে ফেলা হলো রাস্তায়!

  17-02-2020 08:51PM

পিএনএস ডেস্ক : চলন্ত সিএনজি অটোরিকশা থেকে কবরস্থানের পাশে ছুড়ে ফেলা এক কন্যা শিশুকে উদ্ধার করেছে চট্টগ্রামের খুলশী থানা পুলিশ। বর্তমানে শিশুটি চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করতে কাজ করছে পুলিশ।

সোমবার দুপুরে নগরীর পলিটেকনিক ইনস্টিটিউট এলাকায় একটি কবরস্থানের কাছে আনুমানিক সাত মাস বয়সী মেয়ে শিশুটিকে ফেলে দেওয়া হয়।

খুলশী থানার ওসি প্রণব চৌধুরী বলেন, সোমবার দুপুরে পলিটেকনিক এলাকায় মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের সামনে ডিউটিতে ছিলেন সহকারী উপপরিদর্শক হিরণ মিয়া। দুপুর পৌনে ১টার দিকে স্কুলের বাইরে দাঁড়িয়ে থাকার সময় তিনি দেখেন কবরস্থানের পাশে একটি অটোরিকশা থেকে কিছু ফেলে দেওয়া হয়েছে। দ্রুত তিনি সেখানে গিয়ে কাঁথা মোড়ানো শিশুটিকে দেখেন। পরে শিশুটিকে উদ্ধার করে বিষয়টি আমাকে জানিয়ে দ্রুত চমেক হাসপাতালের শিশু ওয়ার্ডে নিয়ে যান।

তিনি বলেন, কন্যা শিশুটির বয়স আনুমানিক সাত মাস। আমরা হাসপাতালে গিয়ে চিকিৎসকদের সঙ্গে কথা বলেছি। তারা জানিয়েছেন, কন্যা শিশুটির শারীরিক অবস্থা বর্তমানে উন্নতির দিকে। তবে শিশুটি অপুষ্টি ও পানিশূন্যতায় ভুগছে এ ছাড়া খুব দুর্বল, তাই তাকে স্যালাইন দেওয়া হয়েছে।

ওসি প্রণব চৌধুরী বলেন, শিশুটির সব বিষয় পুলিশ দেখভাল করবে। এএসআই হিরণ অটোরিকশার ভেতরে কে বা কারা ছিল সঠিকভাবে দেখেনি। তবে আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে অটোরিকশাটি শনাক্তের চেষ্টা চলছে। কিন্তু যেভাবে কন্যা সন্তানটিকে ছুড়ে ফেলা হয়েছে তা খুব নিষ্ঠুর ও নির্দয় আচরণ। আমরা জড়িতদের খুঁজছি।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন