নবাবগঞ্জে বন্দুকযুদ্ধে ২ ডাকাত নিহত

  20-02-2020 04:34PM

পিএনএস, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ২ ডাকাত নিহত হয়েছে। আহত হয়েছেন পুলিশের ৪ সদস্য। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার রাত আনুমানিক ৩টার দিকে উপজেলার পুটিমারা ইউনিয়নের সোনাকানী গ্রামের পূর্ব পার্শ্বে শালখুরিয়াগামী পাকা সড়কের উপরে। নিহত ডাকাতেরা হলো গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার খোর্দ পাঠানোছা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে রফিকুল ইসলাম(২৮) এবং দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার কৃঞ্চরামপুর চরপাড়া গ্রামের হামেদ আলীর ছেলে ওয়াজেদ আলী(৩০)।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) অশোক কুমার চৌহান জানান নিহত ডাকাতদের একটি ডাকাতী মামলার আসামী হিসাবে গত বুধবার রংপুরের পীরগঞ্জ উপজেলা এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাদের নিকট জানতে চাওয়া হয় ডাকাতীর কাজে ব্যবহৃত অস্ত্রটি কোথায়? তখন ডাকাতদের দেয়া তথ্য মোতাবেক তাদের সাথে নিয়ে উপরোক্ত ঘটনাস্থলে গেলে তাদের সহযোগিরা পুলিশের উপর গুলি চালায় এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। এমতাবস্থায় ওই ২ ডাকাত গুলিবিদ্ধ হয়। তাদেরকে ভোর ৪টার দিকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

অপরদিকে ঘটনার সময় নবাবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) শামসুল আলম, এস আই রিমেল আহম্মেদ মানিক কনষ্টেবল তুষার হাসান ও আব্দুল কাদের আহত হন। তাদেরকে দিনাজপুর পুলিশ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তিনি আরও জানান পুলিশের পক্ষ থেকে ৬ রাউন্ড গুলি বর্ষন করা হয়েছে। ডাকাতের ছোড়া গুলির ঠোসা পাওয়া গেছে ১০টি। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও একটি ছোরা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন