শাড়ি চুরির অভিযোগে ল্যাম্পপোস্টে বেঁধে মহিলাকে গণপিটুনি

  20-02-2020 05:06PM

পিএনএস ডেস্ক: চোর সন্দেহে আবারও গণপিটুনি।এবার নির্যাতনের শিকার এক মহিলা। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর ২৪ পরগনার বসিরহাটের ভ্যাবলা পাইকারি মার্কেট। চোর সন্দেহ ওই মহিলাকে ল্যাম্পপোস্টে বেঁধে বেধড়ক মারধর করা হয়। বেশ কিছুক্ষণ পর বসিরহাট থানার পুলিশ তাকে উদ্ধার করে। জখম হওয়ায় আপাতত চিকিৎসা চলছে তার। এরপরই ওই মহিলাকে জেরা করে অভিযোগ আদৌ সত্য কি না, তা খতিয়ে দেখবে।

ভ্যাবলা পাইকারি মার্কেটে দোকান রয়েছে আয়ুব আলি সর্দার নামে স্থানীয় এক বাসিন্দার। তার দোকানে শাড়ি, জামা, প্যান্ট বিক্রি হয়। তার অভিযোগ, মাঝবয়সি ওই মহিলা দোকান থেকে ১০০০ টাকা দরের অন্তত পাঁচটি তাঁতের শাড়ি চুরি করেছে। চোর সন্দেহে ওই মহিলার উপর প্রথমে চিৎকার চেঁচামেচি শুরু করেন ওই ব্যবসায়ী। তার চিৎকারে অন্যান্য লোকজন জড়ো হয়ে যায়।

চুরি করেননি বলে বারবার জানালেও, মহিলার কথায় কান দেয়নি কেউই। পরিবর্তে তার হাত একটি ল্যাম্পপোস্টের সঙ্গে বেঁধে ফেলা হয়। প্রথমে চুলের মুঠি ধরে বেধড়ক মারধর করা হয় তাকে। কিল, চড়, ঘুসিও মারা হয় ওই মহিলাকে। বেশ কিছুক্ষণ ধরে চলে গণপিটুনি। এদিকে, এই খবর লোকমুখে বসিরহাট থানার পুলিশের কাছে পৌঁছায়। প্রায় সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী। মহিলাকে উদ্ধার করেন পুলিশকর্মীরা।

গণপিটুনিতে বেশ চোট পেয়েছেন ওই মহিলা। প্রাথমিক চিকিৎসাও করা হয়েছে তার।

পুলিশ সূত্রে খবর, একটু সুস্থ হওয়ার পরই ওই মহিলাকে জেরা করা হবে। তাতেই নিশ্চিতভাবে জানা যাবে আদৌ ওই ব্যবসায়ীর অভিযোগ সত্যি কি না। গণপিটুনিতে যারা জড়িত, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে বলেই জানিয়েছে বসিরহাট থানার পুলিশ

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন