গৃহবধূর গোসলের ভিডিও ধারণ করতে গিয়ে....!

  

পিএনএস ডেস্ক : নারায়ণগঞ্জের রূপগঞ্জে গোপনে ক্যামেরা দিয়ে গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করে ব্লাকমেইলের চেষ্টায় সজিব নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত সোমবার রাতে উপজেলার ভোলাব ইউনিয়নের চারিতালুক এলাকায় ঘটে এ ঘটনা। বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান।

তিনি জানান, পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করে নারায়ণগঞ্জ কোর্টে চালান করে দেয়া হয়েছে।

ভোলাব তদন্ত কেন্দ্রের এসআই আবুল কালাম আজাদ জানান, চারিতালুক এলাকায় এক গৃহবধূর গোসল করার দৃশ্য ভিডিও ধারণ করে ব্লাকমেইল করার উদ্দেশে বাথরুমের ভেন্টিলেটারের মধ্যে গোপনে ইলেকট্রনিক্স ডিভাইস ক্যামেরার সাহায্যে অজ্ঞাত কেউ ভিডিও ধারন করে।

সোমবার দুপুরে গৃহবধূ গোসল করার সময় ভেন্টিলেটারের দিকে তাকিয়ে সেই ডিভাইসটি দেখে ফেলে। পরে ডিভাইস থেকে মেমোরি কার্ড খুলে মোবাইল ডুকিয়ে দেখেন এতে তার গোসলের নগ্ন ভিডিও ধারন করা হয়েছে।

পরে গৃহবধূ বিষয়টি তার পরিবারের লোকজনকে জানায়। তারা ডিভাইসটি একই জায়গায় রেখে দেন। সোমবার সন্ধ্যার পর একই এলাকার ইমারতের ছেলে সজিব সেটি নিতে আসলে গৃহবধূর পরিবারের লোকজন তাকে আটক করে পুলিশে খবর দেন। পুলিশ অভিযুক্ত সজিবকে সেখান থেকে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় রাতেই রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন ওই গৃহবধূ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সজিব ভিডিও করার কথা স্বীকার করে জানায়, গৃহবধূকে ব্লাকমেইল করে অসৎ উদ্দেশ্য হাসিল করতেই সে এ কাজ করেছে।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন