বয়স নিয়ে বিতর্ক, মনোনয়ন জমাই দিলেন না শিউলি

  28-02-2020 04:25PM

পিএনএস ডেস্ক : বয়স কম হওয়ায় চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী শিউলি দে তার মনোনয়নপত্র জমা দেননি। তার বয়স ২৫ বছরের নিচে হওয়ায় দলের ভেতরে-বাইরে তাকে নিয়ে ব্যাপক বিতর্কের জন্ম হয়। তাই মনোনয়নপত্র সংগ্রহ করেও পরে আর জমা দেননি তিনি।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিলো। এদিন চসিক নির্বাচনে সংরক্ষিত-৫ নং ওয়ার্ডে (১৪, ১৬ ও ২১) আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী শিউলি দে মনোনয়নপত্র জমা দেননি বলে চট্টগ্রামের আঞ্চলিক নির্বাচন অফিস থেকে জানা গেছে।

গত ১৯ ফেব্রুয়ারি চসিক নির্বাচনের জন্য সাধারণ ওয়ার্ডের ৪১ জন এবং সংরক্ষিত ওয়ার্ডের ১৪ জন প্রার্থীকে দলীয় মনোনয়ন দেয় আওয়ামী লীগ। দলীয় সূত্রে পাওয়া তালিকায় চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে সংরক্ষিত-৫ নং ওয়ার্ডে (১৪, ১৬ ও ২১) আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী হিসেবে শিউলি দের নাম উল্লেখ করা হয়।

তবে বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন চট্টগ্রামের আঞ্চলিক নির্বাচন অফিস থেকে পাঠানো তালিকায় জমা দেয়া প্রার্থীদের মধ্যে নাম নেই শিউলি দের। ওই ওয়ার্ডে বিএনপি প্রার্থী হিসেবে মনোয়ারা বেগম, স্বতন্ত্র হিসেবে যথাক্রমে রিজিয়া বেগম, আঞ্জুম আরা ও নবুয়ত আরা সিদ্দিকা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন