বাস-ট্রাক সংঘর্ষে প্রাণ গেল ২ জনের

  25-03-2020 09:33AM


পিএনএস ডেস্ক: রাজশাহীর গোদাগাড়ীতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে ১৫ জন। আজ বুধবার (২৫ মার্চ) ভোর ৬টার দিকে উপজেলার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বিজয়নগর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন, তানোর উপজেলার চণ্ডিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে মতিউর রহমার (৩৫)।

প্রতাক্ষদর্শীরা জানায়, ভোরে রাজশাহী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় একটি ট্রাক রাজশাহীর দিকে যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষে যাত্রীবাহী বাসটি উল্টে যায়। এরপর ট্রাকটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত এবং ১৫ জন আহত হন। খবর পেয়ে গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন সূত্র জানায়, ঘটনাস্থলে এসে ট্রাকের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখেন ফায়ার সার্ভিসের কর্মীরা। যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে থাকা আরেকটি লাশ উদ্ধার করা হয়। নিহত দুজনই চালক বলে ধারণা করা হচ্ছে।

প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী বলেন, যাত্রীবাহী বাসটি চাঁপাইনবাবগঞ্জের দিকে যাওয়ার সময় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে দুজন নিহত হন। আর আহত হন ১০-১৫ জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে বলেও জানান তিনি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন