সাতক্ষীরায় ৬ বছরের শিশু ধর্ষণকারী গ্রেফতার

  26-03-2020 02:07AM

পিএনএস, সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার মাটিয়াডাঙ্গার ছয় বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ঝিনাইদহ থেকে ধর্ষক লিয়াকত আলীকে (৫০) গ্রেফতার করেছে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা। বুধবার (২৫ মার্চ) ভোরে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন লক্ষিণকুন্ড গ্রামের জনৈক শাহিনুর রহমানের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ধর্ষক লিয়াকত আলী সাতক্ষীরা সদর উপজেলার খানপুর গ্রামের উত্তরপাড়ার আবু বক্কর সরদারের ছেলে।র‌্যাব জানায়, গত ১৯ মার্চ বৃহস্পতিবার লম্পট লিয়াকত আলী তার মেয়ে জামাইয়ের বাড়ি সদর উপলোর মাটিয়াডাঙ্গায় বেড়াতে এসে তার মেয়ের প্রতিবেশীর ওই কন্যা শিশুটিকে সন্ধ্যার দিকে সুযোগ বুঝে মিষ্টি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে জনৈক শহিদুলের ঘেরের উত্তর পাড়ে ভেড়ির উপর ভেকু মেশিনের আড়ালে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

শিশুটির আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষক লিয়াকত আলী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এরপর শিশুটির বাবা বাদি হয়ে ধর্ষক লিয়াকত আলীর বিরুদ্ধে ওই দিন রাতেই নারী ও শিশু নির্যাতন আইনে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ধর্ষককে গ্রেফতারের জন্য র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা ছায়া তদন্ত শুরু করে।

আজ বুধবার ভোরে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন লক্ষিণকুন্ড গ্রামের জনৈক শাহিনুর রহমানের বাড়ি থেকে ধর্ষক লিয়কত আলীকে গ্রেপ্তার করা করা হয়। র‌্যাব সাতক্ষীরা ক্যাম্প কমান্ডার অতিঃপুলিশ সুপার মোতাহার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পিএনএস/ এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন