হালুয়াঘাটে পানি ছিটিয়ে জনসমাগম ভেঙে দেওয়ার চেষ্টা

  


পিএনএস ডেস্ক: ময়মনসিংহের হালুয়াঘাটে করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণের জন্য ঔষধের দোকান ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া সকল প্রকার মার্কেট ও দোকানপাট বন্ধের বিষয়ে পরিদর্শন করতে গিয়ে জনসমাগমের বিষয়টি চোখে পড়ে উপজেলা প্রশাসনের।

পরে জনসমাগম বিচ্ছিন্ন করতে ও পরিস্থিতি সামাল দিতে গিয়ে ফায়ার সার্ভিসকে নির্দেশ প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ রেজাউল করিম। তাৎক্ষণিক দমকল কর্মীরা পানি ছিটিয়ে জনসমাগম ভেঙে দেওয়ার চেষ্টা করেন। বগতকাল বুধবার (২৫মার্চ) বিকেলে উপজেলার ধারা বাজারে এ ঘটনাটি ঘটে।

গত কয়েকদিন ধরে মাইকিং ও বিভিন্ন প্রচার মাধ্যমে সন্ধ্যার পর থেকে উপজেলার প্রত্যেকটি হাটবাজারে নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া অন্যান্য দোকানপাট পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করেন উপজেলা প্রশাসন।

এসময় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের বাজার নিয়ন্ত্রণ রাখতে দুই চাল ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে ৩০ হাজার টাকা জরিমানা প্রদান এবং দোকানে মূল্য তালিকা প্রদর্শনের জন্য নির্দেশ প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম।

অভিযান পরিচালনাকালে উপজেলা সমবায় বিষয়ক কর্মকতা কামরুল হুদা, হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ সহ একদল পুলিশ ও সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন