কুষ্টিয়ায় করোনার উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

  30-03-2020 02:29PM

পিএনএস, কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় জ্বর, সর্দি-কাশি আর শ্বাসকষ্টে আশরাফুল (৪০) নামের এক অটোচালকের মৃত্যু হয়েছে।

সোমবার সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে অচেতন অবস্থায় আশরাফুলকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা যায়, হাসপাতালে পৌঁছানোর আগেই ওই রোগীর মৃত্যু হয়েছিল।

মৃত আশরাফুল ইসলাম ভেড়ামারা উপজেলার ক্লিকমোড় নামক এলাকার বাসিন্দা নুর আলীর ছেলে।

ওই রোগীর পরিবারেরর বরাত দিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. তাপস কুমার সরকার জানান, গত তিন দিন ধরে অটোচালক আশরাফুল কুষ্টিয়া শহরের চৌড়হাস এলাকার ভাড়া বাসায় ঠান্ডা জ্বর ও শ্বাসকষ্টে ভুলছিলেন।

সোমবার ভোরে অচেতন হয়ে পড়লে সকালে পরিবারের লোকজন তাকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের দেওয়া তথ্যমতে ধারণা করা হচ্ছে এটা করোনাভাইরাস আক্রান্তের লক্ষণ হতে পারে। বিষয়টি বিবেচনায় করোনাভাইরাস আক্রান্ত কিনা তা জানার জন্য মৃতদেহের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর পরীক্ষাগারে প্রেরণ করা হচ্ছে বলেও জানালেন আরএমও ডা. তাপস কুমার সরকার।

কুষ্টিয়া সিভিল সার্জন ডা. আনোয়ারুল ইসলাম জানান, সোমবার সকালে করোনাভাইরাস আক্রান্তের লক্ষণ নিয়ে মৃত অটোচালক আশরাফুলের ভাড়া বাসা চৌড়হাস শাহপাড়ার বাড়িটি লকডাউন করা হয়েছে এবং মৃতদেহ যথাযথ প্রক্রিয়ায় প্রশাসনের মাধ্যমে দাফন করানোর জন্য তার গ্রামের বাড়ি ভেড়ামারায় প্রেরণ করা হয়েছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন