সরাইলে বাবার মৃত্যুর ১ ঘন্টা পর মারা গেলেন ছেলে

  30-03-2020 08:42PM

পিএনএস, সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার জেলাসরাইলে উপজেলা একই দিনে এক ঘন্টার ব্যবধানে বাবার মৃত্যুর পর ছেলের মৃত্যুর ঘটনা ঘটেছে। উপজেলার পানিশ্বর ইউনিয়নের সীতাহরণ গ্রামে এই ঘটনা ঘটেছে।

স্থানীয় ইউপি সদস্য তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শতবছরের বৃদ্ধ সাত্তার মিয়া দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে গত দুই বছর যাবত শয্যাশায়ী ছিলেন।
সোমবার (৩০ মার্চ) ভোরে তিনি মৃত্যুবরণ করেন। এই খবর জানতে পেরে তার ছেলে ফজলুল হক (৪৮) হৃদরোগে আক্রান্ত হয়ে পড়ে। তাকে পরিবারের সদস্যরা ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়ার পথে সদর উপজেলার সুহিলপুর নামক স্থানে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ফজলুল হক পেশায় রিকশা চালক ছিলেন। ইউপি সদস্য জানান, বিষয়টি আমরা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানালে তিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে অবহিত করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া বলেন, খবর পেয়ে আমরা ওই গ্রামে মেডিকেল টিম পাঠায়। তারা পিতা-পুত্রের বিষয়ে পরিবারের সাথে কথা বলেন। মেডিকেল টিম জানিয়েছে, ওই পরিবারে কারো সর্দি-জ্বর বা কাশি ছিল না। পিতার মৃত্যুর পর ছেলে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন