“মহামারি থেকে রক্ষা পেতে একত্রে কাজ করতে হবে”

  01-04-2020 07:31AM

পিএনএস ডেস্ক: প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে কর্মহীন শ্রমজীবী নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে বিএনপি।

মঙ্গলবার (৩১ মার্চ) ১৭, ১৮ ও ২৯ নম্বর ওয়ার্ড বিএনপির পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। এর আগে নগর যুবদলের উদ্যোগে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে জীবাণুনাশক ওষুধ স্প্রে ও মাস্ক বিতরণের উদ্বোধন করেন তিনি।

এসময় তিনি বলেন, বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাস প্রকট আকার ধারণ করছে। আমরা তার বাইরে না। এই ভাইরাস থেকে রক্ষা পেতে হলে সকলকে একত্রে কাজ করতে হবে। দরিদ্র-অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিতে হবে। সকলকে মাস্ক, সাবান পানি দিয়ে হাত ধোয়াসহ সর্ববিষয় জনসচেতনতা বৃদ্ধির জন্য কাজ করতে হবে। সর্বপরি তিনি সকলের সাহায্য-সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, জাফরউল্লাহ খান সাচ্চু, আরিফুজ্জামান অপু, আসাদুজ্জামান মুরাদ, মো. শাহজাহান, ইউসুফ হারুন মজনু, গিয়াস উদ্দিন বনি, একরামুল হক হেলাল, হাফিজুর রহমান মনি, বদরুল আলম, শেখ ফারুক হোসেন, মেজবাহ উদ্দিন মিজু, রবিউল ইসলাম রবি, আব্দুল আলিম, আনিসুর রহমান আরজু, নিপুন হোসেন, জাকির ইকবাল বাপ্পি, আলতাফ হোসেন, নাজমুল হাসান নাসিম, সাইাফুল ইসলাম বকসী, মুশফিকুর রহমান অভি, ইমরান হোসেন, মিজানুর রহমান বাবু, মাহফুজুর রহমান, রফিকুল ইসলাম শান্ত, রিয়াজুল কবির, ফারুক খান, অরিফুজ্জামান সোহেল, কাজী নজরুল ইসলাম, আব্দুল আহাদ শাহীন, লিপু মল্লিক, জাহাঙ্গীর হোসেন, শেখ আলামিন আরজু, শাহআলম, সুজন শিকদার, মো. আনিচ, হাসান আক্তার, সোহেল হাওলাদার, আবুল কালাম, মাহবুব হোসেন, শরিফুল ইসলাম বাদল, আতিয়ার রহমান বাবু, নজরুল ইসলাম সুজন, সাঈদ আহমেদ রাজু, কালাম প্রমুখ।

পিএনএস/হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন