নিউইয়র্কে মহামারি করোনায় বিদায় নিলেন কোম্পানীগঞ্জের খোকন

  

পিএনএস (ইকবাল হোসেন মজনু) : মহামারি ভাইরাস করোনায় আক্রান্ত হয়ে বেশ কয়েকদিন পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন নোয়াখালীর কোম্পানীগঞ্জের আমেরিকা প্রবাসী মোঃ ওজি উল্যাহ খোকন (ইন্না-লিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন)। তাঁর বয়স হয়েছিল আনুমানিক ৬০ বছর। তিনি বুধবার নিউইয়র্কের স্থানীয় সময় দুপুর ১২ টা ২০ মিনিটে দ্য ব্রুকলাইন হসপিটাল সেন্টারে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, একপুত্র ও তিন কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন। আমেরিকায় কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের প্রবীণ সদস্য ওজি উল্যাহ খোকন ছিলেন নিউইয়র্ক কমিউনিটিতে বেশ জনপ্রিয় ব্যক্তি। তাঁর প্রয়াণে নিউইয়র্কের কোম্পানীগঞ্জ কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে গত কিছুদিন পূর্বে সর্দি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হলে পরীক্ষার পর তাঁর শরীরে করোনাভাইরাস শনাক্ত করেন চিকিৎসকরা। পরে তাঁর পুরো পরিবারকে হোম কোয়ারান্টাইনে রাখা হয়। শোকাচ্ছন্ন পরিবারটি হোম কোয়ারান্টাইনে থাকায় এবং নিহতের শরীরে করোনাভাইরাস পজেটিভ থাকায় শেষ বারের মতো স্বজনরা লাশটি দেখা থেকেও বঞ্চিত হতে পারেন বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, নিহত ওজি উল্যাহ খোকন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর সংলগ্ন ফেনীর সোনাগাজী উপজেলার পশ্চিম চরদরবেশ গ্রামের সফি উল্যাহর ছেলে। তিনি নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের আজিম পাটোয়ারী বাড়ির মরহুম ভোলা মিয়ার ভগ্নিপতি। বসুরহাট হক মার্কেটের পার্শ্বে নিজস্ব বাড়ি তৈরি করে দেশে আসলে সেখানেই থাকতেন তিনি। খোকনের মৃত্যুর সংবাদের তাঁর গ্রামের বাড়ি ও বসুরহাট এলাকার আত্মীয়-স্বজনসহ পরিচিত মহলে শোকাচ্ছন্ন পরিবেশ বিরাজ করছে।

অন্যদিকে নিউইয়র্কে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের প্রবীণ এ সদস্যের মৃত্যুতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দরা। এছাড়া পরিবারের পক্ষ থেকে মরহুমের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া চাওয়া হয়েছে।

পিএনএস/ জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন