চিকিৎসার অর্থ অসহায়দের বিলিয়ে দিলেন শিরিন-জিয়া দম্পতি

  

পিএনএস ডেস্ক : হার্ট, কিডনি ও মেরুদন্ডের সমস্যা জন্য শিরিন আক্তার এর আগেও ভারতে চিকিৎসা করিয়েছেন। আবারও চিকিৎসার জন্য ভারতে যাওয়ার পরিকল্পনা ছিল তার। এ জন্য তিনি ও তার স্বামী জিয়াউর রহমান টাকা জমিয়েছিলেন।

তবে করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে আপাতত ভারতে যাওয়া হচ্ছে না তাদের। তাই তারা করোনার কারণে অসহায় হয়ে পড়া মানুষদের মাঝে জমানো সেই টাকা বিলিয়ে দিচ্ছেন তারা। ঘটনাটি ঘটেছে নাটোরের বাগাতিপাড়া উপজেলায়।

জিয়াউর রহমান ও শিরিন আক্তার বাগাতিপাড়া পৌরসভার রেলগেট এলাকায় বসবাস করেন। নিজেদের জমিজমা না থাকায় থাকেন রেলের জমিতে। পেশায় জিয়াউর রহমান ঠিকাদারের সহযোগী এবং শিরিন আক্তার আনসার- ভিডিপির পৌর ওয়ার্ড লিডার।

গত তিন দিন ধরে পৌর এলাকার বিভিন্ন বাড়িতে ছুটে চলেছেন এই দম্পতি। আর বিলিয়ে দিচ্ছেন নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। বুধবার খাদ্যসামগ্রী বিতরণের সময় কথা হয় তাদের সঙ্গে।

তারা বলেন, শিরিন আক্তার দীর্ঘ আট বছর ধরে হার্ট, কিডনি এবং মেরুদণ্ডের অসুখে ভুগছেন। খুব কষ্টে আয় রোজগার করে তা থেকে জমিয়ে ভারতে তিনি চিকিৎসা নেন। এবারও তিনি টাকা জমিয়েছিলেন ভারতে গিয়ে চিকিৎসার নেয়ার জন্য। তবে করোনার কারণে অসহায় হয়ে পড়া মানুষদের জন্য সেই টাকা তারা দান করেন।

পিএনএস/ জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন