সামাজিক দূরত্ব মানতে বলায় আ.লীগ নেতার নেতৃত্বে পুলিশের ওপর হামলা!

  04-04-2020 09:13PM

পিএনএস ডেস্ক : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের ময়েনদিয়া বাজারে কর্তব্য পালন করতে গিয়ে হামলার শিকার হয়েছেন চার পুলিশ সদস্য। চলমান করোনাভাইরাসের ঝুঁকিতে সামাজিক দূরত্ব মেনে চলতে বলায় কথাকাটাকাটির এক পর্যায়ে শনিবার বেলা ১১টার দিকে এ হামলা হয়।

আহত পুলিশ সদস্যরা হলেন, বোয়ালমারী থানার এসআই শাহাদাত হোসেন (৩৬), এএসআই পিজুষ বৈরাগি (৪৩), কনস্টেবল ফরহাদ (৩৮) ও জালাল উদ্দীন (৫২)।

তাদের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

জানা গেছে, সকালে ময়েনদিয়া বাজারে দায়িত্ব পালন করতে যায় একদল পুলিশ। এ সময় সেখানে মালেকের চা ও নজরুল ইসলামের রড-সিমেন্টর দোকান খোলা ছিল। পুলিশ তাদের এসব দোকান বন্ধ রেখে সামাজিক দূরত্ব বজায় রাখার অনুরোধ জানায়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক সূত্র জানায়, এ নিয়ে সেখানে বাজারের বণিক সমিতির সভাপতি ও পরমেশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুল মান্নান মোল্যার সঙ্গে পুলিশের কথাকাটাকাটি হয়। পুলিশ মান্নান মোল্যাকে সামাজিক দূরত্ব বজায় রেখে কথা বলতে বললে তার ছেলে হারেজ মোল্যা, চা দোকানদার মালেকের ছেলে হাসানসহ আরো কয়েকজন এসে পুলিশের ওপর লাঠিসোঁটা নিয়ে হামলা করে।

বোয়ালমারী থানার ওসি আমিনুর রহমান বলেন, করোনাভাইরাস মোকাবিলায় জনগণের সচেতনতা বাড়াতে ময়েনদিয়া বাজারে ডিউটি দিচ্ছিল পুলিশ। একটি চায়ের দোকান ও রড সিমেন্টের দোকান বন্ধ করার পর দুর্বৃত্তরা পুলিশের ওপর এ হামলা চালায়। এতে চার পুলিশ সদস্য আহত হয়েছেন। জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে জানতে আওয়ামী লীগ নেতা মান্নান মোল্যার সঙ্গে তার মোবাইলফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলে তা বন্ধ পাওয়া যায়।

পরমেশ্বরদী ইউপি চেয়ারম্যান মো. নুরুল আলম মিনা মুকুল ঘটনার নিন্দা জানিয়ে জড়িতদের গ্রেপ্তারের দাবি করেন।

পিএনএস/ জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন