সাদুল্যাপুরে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলের মৃত্যু

  04-04-2020 09:19PM

পিএনএস, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। খবর পেয়ে গতকাল শনিবার তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহতরা হলেন, কামারপাড়া ইউনিয়নের নুরপুর গ্রামের সাধনা রানী (৫৪) ও তার ছেলে উৎপল কুমার (১৮)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতশুক্রবার বিকেলে ধানের জমিতে কিটনাশক ছিটানোর সময় ছিঁড়ে পরে থাকা বিদ্যুতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয় উৎপল। এ সময় ছেলেকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন মা সাধনা রানী। পরে ঘটনাস্থলেই মারা যান মা ও ছেলে।

নিহতের স্বজনদের অভিযোগ, এসএসবি ব্রিকস্ নামের ইটভাটায় বাঁশের খুঁটিতে বিদ্যুৎ লাইন নেন ভাটা মালিক মোঃ শহিদুল ইসলাম বাবলা। সম্প্রতি ঝুলন্ত তার ঐ জমিতে পড়ে থাকে। ঝুলন্ত তার সড়াতে বারবার ভাটা মালিককে বলেও কোন কাজ হয়নি।

ঘটনার সত্যতা স্বীকার করে সাদুল্যাপুর থানার ওসি মো. মাসুদ রানা বলেন, ‘মা-ছেলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বড় ছেলে সবুজ কুমার বাদি হয়ে ইটভাটা মালিক শহিদুল ইসলাম বাবলার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন’।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন