ঈশ্বরদীর ২ বাড়িতে বোমাসদৃশ বস্তু, ঘিরে রেখেছে পুলিশ

  07-04-2020 01:07PM


পিএনএস ডেস্ক: পাবনার ঈশ্বরদীর দিয়াড় বাঘইল গ্রামে পাশাপাশি দুটি বাড়িতে বড় আকারের বোমাসদৃশ বস্তু রেখে গেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে এই বোমাসদৃশ বস্তু দেখে স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল ঘিরে রেখেছে।

পাবনার ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ আহমেদ এলাকাবাসীর বরাত দিয়ে জানান, পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল হাজি পাড়ায় শফিকুল ইসলাম প্রামাণিক ও আব্দুল গাফফার প্রামাণিকের বাড়ির সামনে বোমা স্থাপনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ এর সত্যতা পায়। সেখানে, ইলেকট্রিক মোটা তারে সংযুক্ত বেশ বড় আকারের দুটি বোমাসদৃশ বস্তু কাছাকাছি রাখা আছে। এগুলোর সঙ্গে সার্কিটও যুক্ত রয়েছে।

তিনি আরও জানান, পাবনা ও আশেপাশের জেলায় পুলিশের বোমা নিষ্ক্রিয়কারী দল না থাকায় ঢাকা থেকে প্রশিক্ষিত দল এসে ওই বস্তুগুলো যাচাই করে পরবর্তী পদক্ষেপ নেবে। কারা কি কারণে এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে তদন্ত চলছে।

বাড়ির মালিক শফিকুল ইসলাম জানান, গত বছরের ৮ জুন তাকে প্রাণনাশের হুমকি দিয়ে কে বা কারা উড়ো চিঠি দেয়। এরপর এমন বোমাসদৃশ বস্তু রেখে যাওয়ায় চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন