যাত্রী পরিবহন করায় ঢাকাগামী ২৩ ট্রাক জব্দ

  07-04-2020 04:03PM

পিএনএস ডেস্ক : চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাত্রী পরিবহন বন্ধে কঠোর অবস্থান নিয়েছে পুলিশ। যাত্রী পরিবহনের দায়ে আজ মঙ্গলবার সকাল থেকে মহাসড়কে চলাচলকারী ঢাকামুখী ২৩টি ছোট-বড় ট্রাক জব্দ করেছে ফৌজদারহাট ট্রাফিক পুলিশ। এর আগে সকালে কুমিরা হাইওয়ে পুলিশ ঢাকার দিকে যাত্রী পরিবহন করায় কমপক্ষে ১০টি ট্রাককে চট্টগ্রামের দিকে ঘুরিয়ে দিয়েছে। তবে তারা কোনো ট্রাক জব্দ করেনি।

ট্রাফিক পুলিশের সীতাকুণ্ড জোনের পরিদর্শক (টিআই) রফিক আহম্মদ মজুমদার বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের মৌখিক নির্দেশে যাত্রী পরিবহনের দায়ে চট্টগ্রাম থেকে ঢাকামুখী ২৩টি ছোট-বড় ট্রাক আটক করা হয়েছে। যাত্রীরা হেঁটে নিজেদের বাড়ি ফিরে গেছেন। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত গাড়িগুলো জব্দ অবস্থায় থাকবে বলে জানান তিনি।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক সাইদুল ইসলাম বলেন, শুধু জরুরি সেবাদানকারী প্রতিষ্ঠানের গাড়ি ও মালবাহী গাড়ি ছাড়া সব ধরনের গাড়ি চলাচলে নিষেধাজ্ঞা রয়েছে। আজ মঙ্গলবার ভোরে সীতাকুণ্ড উপজেলার নূনাছড়া এলাকায় তল্লাশি চৌকি বসিয়ে ১০টি ট্রাক চট্টগ্রামের দিকে ঘুরিয়ে দেওয়া হয়েছে। এর মধ্যে দুটি ট্রাকে মালামালের ওপর বসা ছিলেন ৬০ জন।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন