শেরপুরে মানুষের পাশে জেলা আ.লীগের সভাপতি

  07-04-2020 05:22PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : করোনায় বিপর্যস্ত কর্মহীন অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মজিবর রহমান মজনু। প্রাণঘাতী এই ভাইরাসের প্রকোপ থেকে রক্ষা পেতে শুরু থেকেই মাঠে রয়েছেন তিনি। পাশাপাশি এই জেলার সকল জনসাধারণকে নভেল করোনা ভাইরাসটি সম্পর্কে সচেতন করতে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও ডিজিটাল প্যানা-ফেস্টুন সাটানোসহ নানা কর্মসূচির মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন এই আ.লীগ নেতা। একইসঙ্গে তাঁর নির্দেশনায় দলের নেতাকর্মীরাও মাঠে সক্রিয় রয়েছেন।

এদিকে করোনা প্রাদুর্ভাবের ক্রান্তিকালে মঙ্গলবার (০৭এপ্রিল) ও গত সোমবার (০৬এপ্রিল) শেরপুর উপজেলার পৌরসভাসহ দশটি ইউনিয়নের দুই সহ¯্রাধিক দরিদ্র পরিবারের মাঝে জেলা আ.লীগের সভাপতি আলহাজ¦ মজিবর রহমান মজনু তাঁর ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা ও করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ করেন। দলীয় নেতাকর্মীদের মাধ্যমে প্রত্যেক পরিবারকে চাল, ডাল, আলু, তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য ও করোনা প্রতিরোধ সামগ্রী মাস্ক, হ্যান্ড ওয়াশ, হ্যান্ড স্যানিটাইজার এবং সাবান দেয়া হয়। উপজেলা পরিষদ প্রাঙণে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা আ.লীগের সভাপতি ছাড়াও অন্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র মুক্তিযোদ্ধা আলহাজ¦ আব্দুস সাত্তার, সহসভাপতি আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু, এড. গোলাম ফারুক, এড. ইলিয়াস উদ্দীন মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান মাহমুদসহ পৌরসভাসহ সব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদকরা উপস্থিত ছিলেন।

বিতরণ অনুষ্ঠানে জেলা আ.লীগের সভাপতি মজিবর রহমান মজনু করোনা ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ থেকে এই মহামারী দুর্যোগ মোকাবেলা করতে হবে। সব ভেদাভেদ ভুলে করোনায় বিপর্যস্ত মানুষদের পাশে দাঁড়াতে হবে। ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামীলীগ ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীরা মাঠে রয়েছেন। ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণসহ করোনা মোকাবেলায় নানা কার্যক্রম চালাচ্ছেন বলেও দাবি করেন এই আ.লীগ নেতা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন