নাসিরনগরে ৭ ব্যক্তির নমুনা সংগ্রহ

  07-04-2020 07:25PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্মে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে ৭ ব্যক্তির নমুনা সংগ্রহ করেছেন। প্রাথমিকভাবে (কোভিট-১৯) করোনা ভাইরাস সংক্রমণের কোন উপস্বর্গ পাওয়া যায় নাই।

৭ এপ্রিল মঙ্গলবার নাসিরনগর উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশন কক্ষে (কোভিট-১৯) করোনা ভাইরাস আক্তান্ত হয়েছে কিনা তা সনাক্তের জন্য ৭ ব্যক্তির নমুনা সংগ্রহের জন্য পরীক্ষা করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অভিজিত রায় ও আর এম ও ডাঃ সাইফুল ইসলাম এর নেতৃত্বে আইসোলেশন কক্ষে করোনা ভাইরাস সন্দেহ ভাজন ৭ ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সিভিল সার্জন কার্যালয়ে প্রেরণ করা হয়েছে।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অভিজিত রায় জানান, প্রাথমিকভাবে ৭ জন ব্যক্তির মাঝে কোন (কোভিট-১৯) করোনা ভাইরাসের কোন আলামত পাওয়া যায় নাই। তাদের নমুনা সংগ্রহ করে জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে। ২/৩ দিনের মধ্যে রিপোর্ট পাওয়া যাবে। তিনি বলেন, নাসিরনগর উপজেলায় যাদের করোনা উপস্বর্গ পাওয়া যাবে তাদেরকে সংগে সংগে হাসপাতালে পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে, হাসপাতাল সবসময় আপনাদের সাথে আছে। কেউ যেন নিজের স্বার্থে অপ্রচার করে অযথা অন্যকে হয়রানির শিকার না হতে হয়। এতে আপনার, আমার ও দেশের ব্যাপক ক্ষতি সাধিত হবে। গুজবে কান দেবেন না। করোনা ভাইরাস সংক্রমণ হতে রক্ষার জন্য সকল নিয়মকানুন মেনে চলুন। যারা অপ্রচার করবে তাদের আইনের আওতায় আনা হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন