শার্শায় হত দরিদ্র মানুষের মাঝে খাদ্য বিতরণ

  07-04-2020 08:43PM

পিএনএস, বেনাপোল প্রতিনিধি : যশোররে শার্শা উপজেলার সদর ইউনিয়নে ৭ টি গ্রামে যশোর জেলা পরিষদের নিজস্ব অর্থায়নে করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্ধি নিম্ন আয়ের হত দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সারা দেশের ন্যায় শার্শা উপজেলার সদর ইউনিয়নের ৭টি গ্রামের ৪০টি নিম্নআয়ের পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার বিকাল ৫টায় জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহীম খলিল এসব খাদ্য সামগ্রী বিতরন করেন।

এসময় করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্ধি ৭টি গ্রাামের ৪০টি নিম্ন আয়ের হত দরিদ্র মানুষের মাঝে ৫ কেজি চাউল, ১ কেজি আলু ও ১কেজি ডাউল, ১কেজি তেল, ১ কেজি লবণ, সাবান ১ টা বিতরন করা হয়েছে।

করোনা ভাইরাস প্রতিরোধে বিশ্বব্যাপী মানুষ যখন ঘরবন্দি বাংলাদেশ সরকার কর্তৃক ১৪ দিনের সাধারণ ছুটি ঘোষণার পর গোটা দেশ যখন লকডাউনে উপনীত হয়েছে তার প্রভাব পড়েছে প্রতিদিনের শ্রমজীবি নিম্নআয়ের সাধারণ মানুষের মধ্যে। খাবার সংকট দেখা দেওয়ার কারণে যশোর জেলা পরিষদের নিজস্ব অর্থায়নে জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহীম খলিলের উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরন করেন।

খাদ্য সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন, শার্শা ই্উনিয়নের সাধারন সম্পাদক আলহাজ্ব মোরাদ হোসনে, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাংবাদিক সেলিম রেজা ও উলাশী ইউপি সদস্য মোরাদ হোসেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন