নড়াইলে খাদ্য সহায়তা নিয়ে ফেসবুকে মন্তব্য করায় যুবককে মারধর

  09-04-2020 05:45PM

পিএনএস ডেস্ক : নড়াইলে খাদ্য সহায়তা কর্মসূচি নিয়ে নেতিবাচক মন্তব্যের জেরে এক যুবককে ডেকে নিয়ে মারধরের অভিযোগ উঠেছে। গত সোমবার রাতে সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়ন পরিষদের মধ্যে এ ঘটনা ঘটে। তবে ঘটনাটি আজ বৃহস্পতিবার এলাকায় জানাজানি হয়।

ওই যুবকের নাম রফিকুল ইসলাম। তিনি ইউনিয়নের কল্যাণখালী গ্রামের মিজানুর রহমানের ছেলে। মাইজপাড়া ইউপির চেয়ারম্যান মো.জিল্লুর রহমান, তাঁর ভাই এবং ভাইয়ের ছেলেরা মিলে রফিকুলকে মারধর করেন বলে অভিযোগ।

তবে ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান এ ধরনের অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, ‘রফিকুল সম্পর্কে আমার নাতি হয়। তাঁর সঙ্গে এমন কোনো ঘটনা ঘটেনি।’

এলাকাবাসী সূত্রে জানা গেছে, করোনাভাইরাস নিয়ে উদ্বেগের মুখে সবকিছু এখন বন্ধ। বিশেষ করে বিপাকে পড়েছেন খেটে খাওয়া মানুষ। এমন বেশ কিছু ব্যক্তির মধ্যে সোমবার খাদ্য সহায়তা বিতরণ করেন রফিকুল ইসলাম। তিনি ‘মাইজপাড়া পরিবার’ এবং এম এন ওয়েলফেয়ার ফাউন্ডেশন নামে দুটি সংগঠনের সঙ্গে যুক্ত। সংগঠন দুটির উদ্যোগে গত শুক্রবার এবং রোববার ইউনিয়নের বিভিন্ন গ্রামের ১৮০টি পরিবারের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করা হয়। পরে এ সংক্রান্ত একটি লেখা নিজের ফেসবুকে প্রকাশ করেন তিনি। ফেসবুকে লেখা হয়, মাইজপাড়ার কোনো বিত্তবান ব্যক্তি এ পর্যন্ত অসহায় মানুষজনের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করেননি।


রফিকুল ইসলাম বলেন, সোমবার বিকেলে তিনি ওই লেখা ফেসবুকে প্রকাশ করেন। এতে ক্ষিপ্ত হন ইউপি চেয়ারম্যান ও তাঁর অনুসারীরা। তাঁরা রাত ১০টার দিকে তাঁকে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ডেকে নেন। সেখানে তাঁকে মারধর করা হয়। তবে তিনি কোথাও কোনো অভিযোগ দেবেন না।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন