গোপালপুরে করোনা আক্রান্ত রোগীর গ্রাম ও শশুরবাড়ী লকডাউন

  09-04-2020 07:42PM

পিএনএস, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের গোপালপুরে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর গ্রাম ও শশুরবাড়ী লকডাউন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে আক্রান্ত রোগীর নিজ গ্রাম গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়নের গোহাত্রা ও মধুপুর উপজেলার বাসুদেববাড়ী গ্রামে তার শশুরবাড়ী লকডাউন করেন মধুপুর ও গোপালপুর উপজেলা প্রশাসন। আক্রান্ত রেজাউল বর্তমানে জামালপুরের মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফার্মাসিস্ট হিসেবে কর্মরত। তাকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে। সে গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়নের গোহাত্রা গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে।

জানা যায়, মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মাসিস্ট রেজাউল করিম বেশ কয়েকদিন ধরে সর্দি-জ্বর ও কাশিতে ভুগছিলেন। এতে সন্দেহ দেখা দিলে বুধবার সকালে তার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠানো হয়। পরীক্ষা শেষে তার কোভিড-১৯ পজেটিভ ধরা পড়ে।

এদিকে রেজাউল করিম কয়েকদিন আগে নিজ গ্রামে এসে বিভিন্ন জায়গায় ঘোরাফেরা, মসজিদে নামাজ আদায় ও শশুরবাড়ী যাওয়ায় দুই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ওই গ্রাম ও শশুরবাড়ী আজ লকডাউন ঘোষণা করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন