গোবিন্দগঞ্জে করোনা উপসর্গে আরও একজনের মৃত্যু

  

পিএনএস, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে জ্বর, সর্দি, শ্বাসকষ্ট সহ করোনা উপসর্গ নিয়ে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে চিকিৎসার জন্য তাঁকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা তাঁর মৃত্যু হয়।

জানা গেছে, উপজেলার চকরহিমাপুর গ্রামের নিবারন দেবনাথের পুত্র গোবিন্দগঞ্জ বাজারের ক্ষুদ্র কাপড় ব্যবসায়ী সুদর্শন দেবনাথ (৩৮) গত ১৫ মে থেকে জ¦র, সর্দি, কাশি ও শ্বাস কষ্টে অসুস্থ হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিকেল টীম গত ১৮ মে তাঁর বাড়ীতে উপস্থিত হয়ে নমুনা সংগ্রহ করে বাড়িটিকে কোয়ারেন্টাইন করে দেয় এবং নমুনা পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠিয়ে দেয়। পরবর্তীতে গতকাল শুক্রবার সকালে তাঁর অবস্থার অবনতি হলে দ্রুত তাঁকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসরা তাঁকে মৃত ঘোষণা করেন। পরে প্রশাসনের স্বাস্থ্যকর্মী ও গোবিন্দগঞ্জ থানা পুলিশের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি অনুযায়ী অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়েছে।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা: মজিদুল ইসলাম জানান, মৃত ব্যক্তির নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা। তবে তাঁর সংস্পর্শে আসা সকলকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

উল্লেখ্য যে, গত ২৮ এপ্রিল গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু হয় রিয়াদ বাবু নামের ১৪ বছরের এক কিশোর। তাঁর বাবা-মা উপজেলার শাখাহার ইউনিয়নের আলীগ্রামের বাসিন্দা। এটি গাইবান্ধা জেলাতেও কোন করোনা আক্রান্ত রোগীর প্রথম মৃত্যুর ঘটনা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন