গাজীপুরের টঙ্গীতে‌ ‘বন্দুকযুদ্ধে’ ১৪ মামলার আসামি নিহত

  

পিএনএস ডেস্ক:গাজীপুরের টঙ্গীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হাসান (৩০) নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন। শুক্রবার (২২ মে) রাত ৯টার দিকে টঙ্গীর মাজারবস্তি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত হাসান ওই এলাকার মৃত রুহুল আমীনের ছেলে। জানা গেছে, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক, ধর্ষণ, হত্যা ও ডাকাতিসহ ১৪টি মামলা রয়েছে।

এ ব্যাপার র‍্যাব-১ অধিনায়ক শাফি উল্লাহ বুলবুল বলেন, টঙ্গীর মাজারবস্তি এলাকায় অস্ত্র ও মাদক বেচাকেনা হচ্ছে-এমন খবরের ভিত্তিতে রাত ৯টার দিকে র‌্যাব-১ ওই এলাকায় অভিযান চালায়। এ সময় সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ১৪ মামলার আসামি হাসানের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, আট রাউন্ড গুলি, দুটি ম্যাগাজিন ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, নিহত মাদক কারবারি হাসানের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে। ছয়টি মাদক, একটি হত্যা, একটি ধর্ষণ, একটি পুলিশের উপর হামলা ও তিনটি ডাকাতির মামলা। এ ঘটনায় র‍্যাবের দুজন সদস্যও আহত হয়েছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন