তানোরে আরও তিনজন করোনায় শনাক্ত

  23-05-2020 05:04PM

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর তানোরে আরও তিনজন করোনায় শনাক্ত হয়েছেন। এদের মধ্যে একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওয়ার্ডবয় ও অপর দুজন হলেন ঢাকা ফেরত ব্যক্তি। এ নিয়ে তানোর উপজেলায় মোট নয় জন করোনায় শনাক্ত হলো।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোজি আরা খাতুন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঢাকা ফেরত দুইজনের মধ্যে একজনের বাড়ি উপজেলার কোয়েলহাট ও অন্যজনের বাড়ি মহাদেবপুর গ্রামে। ঢাকা থেকে ফেরার পর তারা কোয়ারেন্টাইনেই আছেন।

তিনি আরও জানান, ঢাকায় এই তিনজনের নমুনা পরীক্ষা করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে তাদের করোনা পজিটিভ রিপোর্টের বিষয়টি জানানো হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো জানান, আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ডবয়ের সংস্পর্শে আশা সকলের নমুনা পরীক্ষাসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এ নিয়ে তানোর উপজেলায় মোট নয় জন করোনায় শনাক্ত হলো। এদের মধ্যে সুস্থ হয়েছেন তানোর থানার দুই পুলিশ সদস্য। তানোরে নতুন তিনজন শনাক্ত হওয়ায় রাজশাহী জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাঁড়ালো ৩৫ জন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন