সিলেটে করোনায় ব্যবসায়ীর মৃত্যু

  

পিএনএস ডেস্ক : সিলেটে এবার করোনা আক্রান্ত হয়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রোববার সকালে সিলেটের আইসোলেশন সেন্টার শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ওই ব্যবসায়ীর নাম বাবুল খান। তিনি সিলেট নগরীর কাজিটুলা এলাকার বাসিন্দা। শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সুশান্ত কুমার মহাপাত্র জানিয়েছেন- গত ১৯ মে করোনা আক্রান্ত হয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন বাবুল খান। সকালে তিনি মারা যান। সংক্রমন বিধি মেনে তার মরদেহ দাফনের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এদিকে- উপসর্গ নিয়ে সিলেটের ডা. শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে মারা যাওয়া আখালিয়া এলাকার সেই বৃদ্ধ ব্যক্তির করোনা রোগ ছিলো।

শনিবার দুপুরে তিনি মারা যান। এর আগে শনিবার সকালে করোনার উপসর্গ নিয়ে তিনি শামসুদ্দিন হাসপাতালে ভর্তি হন। সিলেট বিভাগীয় স্বাস্থ্য সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. আনিসুর রহমান জানিয়েছেন- সিলেট আখালিয়া এলাকার ওই বাসিন্দা শনিবার সকালে করোনার উপসর্গ নিয়ে শামসুদ্দিন হাসপাতালে ভর্তি হন। তার শরীরের অবস্থা খারাপ পর্যায়ে ছিলো, শ্বাসকষ্ট বেশি ছিলো- শনিবার দুপুরেই তিনি মৃত্যুবরণ করেন। তিনি বলেন, মৃত্যুর পরে ওই বৃদ্ধের শরীরের নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করে ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয় এবং শনিবার রাতে তার রিপোর্ট পজেটিভ আসে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন