নারায়ণগঞ্জের আলোচিত সেই ‘করোনাযোদ্ধা’ খোরশেদের স্ত্রী করোনায় আক্রান্ত

  

পিএনএস ডেস্ক : নারায়ণগঞ্জের আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ রোববার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন কাউন্সিলর খোরশেদ। একই সঙ্গে স্ত্রীর সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পর থেকে নানা কার্যক্রম ও করোনায় মৃতদের দাফন-কাফনে এগিয়ে আসেন কাউন্সিলর মাকসুদুল আলম খোরশেদ। এখন পর্যন্ত অর্ধশতাধিক মরদেহ দাফনও করেছেন তিনি। সেই খোরশেদের স্ত্রী এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন।

কাউন্সিলর মাকসুদুল আলম খোরশেদ বলেন, ‘২২ মে নমুনা সংগ্রহ করা হলে ২৩ মে ফলাফলে আমার স্ত্রী আক্রান্ত হিসেবে শনাক্ত হন। তিনি বাড়িতেই ছিলেন এবং কোথাও যাননি। কীভাবে আক্রান্ত হয়েছেন সেটি নিশ্চিত নই। তবে এখন পর্যন্ত নানা কাজ করেছি, করছি। ২২ মে আমিও নমুনা দিয়েছিলাম। তবে করোনা নেগেটিভ এসেছে আমার।’

প্রসঙ্গত, করোনা কিংবা করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিদের লাশ দাফনের ঘোষণা দিয়েছিলেন কাউন্সিলর খোরশেদ। ঘোষণা অনুযায়ী ৮ এপ্রিল থেকে করোনায় মারা যাওয়া ব্যক্তিদের দাফনকাজ শুরু করেন তিনি।

করোনায় মৃত্যু হয়েছে আতঙ্কে অনেকের লাশ ঘরে রেখে পালিয়ে গেছেন স্বজনরা। খবর পেয়ে ওই সব ব্যক্তির লাশ কাঁধে তুলে নিয়েছেন স্থানীয় এই কাউন্সিলর। পরে গোসল ও জানাজা শেষে ওই মানুষকে দাফন করেছেন কাউন্সিলর ও তার লোকজন। এখনও এই কাজ চালিয়ে যাচ্ছেন কাউন্সিলর মাকসুদুল আলম খোরশেদ।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন