মৌলভীবাজারে পুলিশ কর্মকর্তার গাড়িচাপায় প্রাণ গেল শিশুর

  

পিএনএস ডেস্ক : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় এক পুলিশ কর্মকর্তার ব্যক্তিগত গাড়ির নিচে চাপা পড়ে লাবিব (৭) নামক এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বরমচাল ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বরমচাল ফুলেরতল বাজারের কাছে পুলিশের এসআই দিদারুল হকের প্রাইভেটকারের ধাক্কায় লাবিব (৭) নামক শিশু গুরুতর আহত হন। এসময় এসআই দিদারুল হক নিজে গাড়ি চালাচ্ছিলেন। আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নেয়ার পথে শিশুটির মৃত্যু হয়।

নিহত লাবিব বরমচাল ইউনিয়নের ফকির পাড়া গ্রামের লিমন মিয়ার পুত্র। শিশুটি তার দাদির সঙ্গে রাস্তায় হাটার সময় অসাবধানতাবসত দৌড় দিয়ে গাড়ির নিচে পড়ে যায়।

এসআই দিদারুল হক সুনামগঞ্জের ছাতক থানার জাহিদপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ। সেখান থেকে তিনি কুলাউড়া আসার পথে দুর্ঘটনার শিকার হন।

ঘটনার সত্যতা স্বীকার করে এসআই দিদারুল হক জানান, হঠাৎ করে শিশুটি তার দাদির হাত ছেড়ে দৌড় দিয়ে গাড়ির সামনে এসে পড়ে। এতে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নেয়ার সময় সে মারা যায়।

কুলাউড়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. গুরভী সেন জানান, হাসপাতালে নিয়ে আসার আগে পথেই শিশুটির মৃত্যু হয়।

কুলাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী জানান, অসাবধানতার কারণে শিশুটির মৃত্যুর বিষয়টি শিশুটির পরিবারের লোকজন নিশ্চিত করেছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন