প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেল শার্শাবাসী

  



পিএনএস ডেস্ক: করোনা পরিস্থিতিতে যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৭৪০টি অসহায়, হতদরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সহায়তা ও ৩৫টি পরিবারের মাঝে শিশুখাদ্য তুলে দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর উপহার হস্তান্তর করেন বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল।

রোববার দুপুরে বাগআঁচড়া হাইস্কুল মাঠে এসব খাদ্য সামগ্রী ও শিশু খাদ্য তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন দায়িত্ব প্রাপ্ত ট্যাগ অফিসার পলাশ কুমার মন্ডলসহ সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্যরা।

ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল বলেন, লকডাউনে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত ব্যক্তিগত উদ্যোগে ইউনিয়নের প্রতিটি গ্রামে বাড়ি বাড়ি ঘুরে গরীব-দুঃস্থ পরিবারকে চাল, ডাল, আলু ও সাবান পৌঁছে দিয়েছি। প্রতিটি মসজিদ ও ওজুখানা করোনা জীবানুমুক্ত রাখতে স্প্রে মেশিন, ব্লিচিং পাউডার ও সাবান পৌঁছে দেওয়া হয়েছে। বাগআঁচড়া বাজারকে করোনামুক্ত রাখতে জীবানু নাশক স্প্রে এবং তাৎক্ষণিক কোন সিদ্ধান্ত জানাতে সমগ্র বাজারটি মাইকের আওতায় এনেছি। সব সময় এখান থেকে মানুষকে সচেতন করা হচ্ছে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক তার একজন কর্মী হিসেবে কাজ করছি। করোনা সংক্রমন এড়াতে ইউনিয়নবাসীকে বাড়িতে থাকার জন্য অনুরোধ করেছি। কর্মহীন ও দুঃস্থ মানুষের তালিকা তৈরি করে তাদের বাড়ি বাড়ি খাদ্য পৌছে দিয়েছি। এখন প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে। আমাদের খাদ্যদ্রব্যের কোন সংকট নেই। যতদিন করোনা সঙ্কট থাকবে ততদিন কর্মহীন হয়ে পড়া সবার মাঝে খাদ্য পৌঁছে দেওয়া হবে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন