করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চসিক কাউন্সিলরের মৃত্যু

  27-05-2020 12:51AM

পিএনএস, চট্টগ্রাম প্রতিনিধি : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরী মারা গেছেন। মঙ্গলবার রাত ৯টার দিকে রাজধানীর আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ৩০ নম্বর পূর্ব মাদারবাড়ি ওয়ার্ডের কাউন্সিলর ও সদরঘাট থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

মাজহারুল ইসলাম চৌধুরী স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। এক শোকবার্তায় তিনি মাজহারুল ইসলাম চৌধুরীর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মাজহার ইসলাম চৌধুরীর মেয়ের শ্বশুর রফিকুল ইসলাম জানান, তার বেয়াই দীর্ঘদিন ধরে শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন। গত সপ্তাহে অসুস্থ হয়ে পড়লে তাকে চট্টগ্রামের বেসরকারি পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। কিন্তু পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ আসে। শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় পরিবারের সদস্যরা এরপর তাকে ঢাকায় নিয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার করোনা পজিটিভ আসে। পরে তাকে আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

করোনাভাইরাস মহামারি ছড়িয়ে পড়ার কারণে স্থগিত হয়ে যাওয়া চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনেও কাউন্সিলর প্রার্থী ছিলেন মাজহার ইসলাম চৌধুরী।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন