হাসপাতালে ভাঙচুর করলেন ‘অসুস্থ’ পুলিশ

  27-05-2020 10:28PM

পিএনএস ডেস্ক : পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কনস্টেবল সাইফুল ইসলাম গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভাঙচুর চালিয়েছেন। আজ বুধবার সকালে তাকে আটক করেছে সদর থানার পুলিশ। মানসিক ভারসাম্য হারিয়ে তিনি এই ভাঙচুর চালান বলে মনে করছে পরিবার ও পুলিশ।

ঢাকায় পিবিআইয়ে কর্মরত কনস্টেবল সাইফুল ইসলাম। তার বাড়ি দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায়।

গাইবান্ধা জেনারেল হাসপাতালে আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) হারুন অর রশিদ গণমাধ্যমকে বলেন, ‘সাইফুলকে মানসিক অসুস্থতার লক্ষণ নিয়ে হাসপাতালে আনা হয়েছিল। ভাঙচুরের ঘটনা সদর থানায় লিখিতভাবে জানানো হয়েছে।’

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাতে সাঘাটা উপজেলার বোনারপাড়া থেকে সাইফুলকে হাত-পা বেঁধে হাসপাতালে নিয়ে যান শ্বশুরবাড়ির লোকজন। গভীর রাতে হঠাৎ তিনি নার্স ও চিকিৎসকদের সঙ্গে দুর্ব্যবহার শুরু করেন। পরে তিনি হাসপাতালের বিছানা, অক্সিজেন সিলিন্ডার ও জানালার কাচ ভাঙচুর করেন। তিনি হাসপাতালের সামনে রাখা ছয়টি অ্যাম্বুলেন্সের কাচও ভাঙচুর করেন। এ সময় হাসপাতালে চিকিৎসাধীন অন্য রোগীরা ভয়ে পালিয়ে যান। সকালে পুলিশ গিয়ে সাইফুলকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহারিয়া বলেন, সাইফুল মানসিকভাবে অসুস্থ থাকায় এ ঘটনা ঘটেছে। উন্নত চিকিৎসার জন্য দুপুরে তাকে রংপুর পাঠানো হয়েছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন