সুন্দরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

  

পিএনএস, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। প্রশাসনকে বিলম্বে খবর দেয়ার কারনে নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি।

জানা গেছে করোনা উপসর্গ নিয়ে গত রোববার উপজেলার পূর্ব বাছহাটী গ্রামের চান্দু মিয়ার স্ত্রী আমেনা বেগম (৪৯) ঢাকা থেকে বাড়িতে আসে। পরিবারের লোকজন বিষয়টি গোপন রাখে। ঈদের দিন সোমবার দিবাগত রাতে আমেনার মৃত্যু হয়।

স্থানীয়রা বিষয়টি প্রশাসনকে অবহিত করালে গত মঙ্গলবার উপজেলা নিবার্হী অফিসার কাজী লুতফুল হাসান, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সৈয়দ রেজা-ই মাহমুদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আশরাফুজ্জামান সরকার, অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান সর্বনন্দ ইউপি চেয়ারম্যান মাহাবুর রহমান আমেনার বাড়িতে উপস্থিত হয়ে তার দাফনের ব্যবস্থা করে। পরে উপজেলা দাফন কমিটি নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করে।

আমেনা বেগম দীর্ঘদিন থেকে ঢাকায় ভিক্ষাবৃত্তি করত। ওই গ্রামের ১৪টি পরিবার লকডাউন করা হয়েছে এবং তাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আশরাফুজ্জামান সরকার জানান বিলম্বে খবর পাওয়ায় আমেনা বেগমের শরীর থেকে নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি। তবে পরিবারের দেয়া তথ্য মোতাবেক করোনা উপসর্গ নিয়ে তার মৃত্যু হয়েছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন