বাড়ি ফেরার পথে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

  

পিএনএস, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সুমন মোহন্ত (২৭) নামে এক যুবককে করোনা উপসর্গে অসুস্থ অবস্থায় সিলেট থেকে গোবিন্দগঞ্জের বাড়িতে নিয়ে আসা হচ্ছিল। কিন্তু বাড়ি পৌঁছার আগেই পথিমধ্যে সিরাজগঞ্জ এলাকায় মাইক্রোবাসের মধ্যে ১জুন সোমবার বেলা সাড়ে দশটার দিকে তাঁর মৃত্যু হয়।

সুমন মোহন্তের বাবা আনন্দমোহন বলেন, তাদের বাড়ি উপজেলার দরবস্ত হিন্দুপাড়ায়। সুমন গত চার বছর থেকে সিলেটে প্রাণ আরএফএল কোম্পানিতে চাকরি করে আসছিলেন। কিছুদিন বাড়ি থাকার পর এপ্রিলের প্রথম সপ্তাহে তিনি সিলেটে গিয়ে আবার কাজে যোগ দেন। গত তিন দিন আগে সুমন প্রচন্ড গলাব্যথা নিয়ে অসুস্থ হয়ে পড়লে খবর পেয়ে গত ৩১ মে সুমনের স্ত্রী ও তিনি (আনন্দমোহন) সিলেট যান। সেখান থেকে অসুস্থ সুমনকে নিয়ে ৩১ মে রাতে মাইক্রোবাসযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। কিন্তু গতকাল সোমবার সকাল সাড়ে দশটার দিকে সিরাজগঞ্জ এলাকায় মাইক্রোটি পৌঁছলে সেখানে প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে বিনাচিকিৎসায় তার মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান বলেন, খবর পেয়ে সুমনের মৃতদেহ সরাসরি গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় এবং করোনা উপসর্গে মৃত্যুর কারণে মৃত সুমনের দেহ থেকে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। বিকালে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মীদের উপস্থিতিতে দরবস্ত হিন্দুপাড়ায় মৃতের শেষকৃত্য সম্পন্ন করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন