নাগরপুরে করোনায় আক্রান্ত এসিল্যান্ড

  01-06-2020 09:12PM

পিএনএস : টাঙ্গাইল জেলা নাগরপুর উপজেলায় করোনা ভাইরাস রোধে নাগরপুর উপজেলার সকলকে রক্ষা করতে গিয়ে নাগরপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর নিজেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

রোববার (৩১ মে) রাত সাড়ে ৯টায় পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে তার কোভিড-১৯ পজিটিভ এসেছে। উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মোঃ রোকনুজ্জামান খান বিষয়টি নিশ্চিত করেছেন।
সেই ৮ই মার্চ থেকে নিরলসভাবে করোনা থেকে নাগরপুরের সর্বসাধারণকে রক্ষা করার জন্য অবিরাম ছুটে চলেছেন উপজেলার পথে প্রান্তরে মাঠে ঘাটে। মানুষকে সচেতন করে সাহস যুগিয়েছেন। ত্রাণ নিয়ে ছুটে গিয়েছেন অনাহারী মানুষগুলোর বাড়ি বাড়ি। সামাজিক দুরত্ব নিশ্চিতকরণ হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ, লকডাউন নিশ্চিতকরণ, বিভিন্ন সময়ে মোবাইল কোর্ট পরিচালনা নিজে উপস্থিত থেকে করেছেন সর্তক অথবা জরিমানা। নিজের বা পরিবারের কথা না ভেবে রোজা রেখে ভোর থেকে শুরু করে দিনব্যাপী নাগরপুরের সর্বসাধারণের কল্যাণের জন্য নিরলস ভাবে কাজ করে গেছেন। সেই মহান মানুষটি নিজেই আক্রান্ত হয়েছেন করোনা নামক মহামারী ভাইরাসে।

একই দিনে এসিল্যান্ড ও পুলিশ সদস্য আক্রান্তের খবর ছড়িয়ে পড়ায় নাগরপুরের মানুষের মাঝে খুব আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে নাগরপুরের উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর তার দায়িত্বরত কাজ পালন করতে গিয়ে গত ২২ মে তার শরীরে জ্বর অনুভব করলে তখন থেকে তার বাসায় আইসোলেশনে রয়েছেন। রোববার রাতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

এ বিষয়ে টাঙ্গাইল জেলা প্রশাসক সার্বক্ষনিক খোঁজ খবর নিচ্ছেন। তিনি এসিল্যান্ডের চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করবেন। সর্বশেষ পাওয়া খবর রিপোর্ট অনুযায়ী নাগরপুরে ২২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন