ডিমলায় ভাতা ও ঈদ বোনাস ত্রাণ তহবিলে দিলেন মুক্তিযোদ্ধা

  04-06-2020 04:12PM

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারী ডিমলা উপজেলা নির্বাহী অফিসারের কার্যলয়ে, ৩ জুন সকাল ১১টায় দেশে চলমান মরণঘাতী কোভিড-১৯ এর প্রাদূর্ভাব এড়াতে, কর্মহীন মানুষের মাঝে সরকারের ত্রাণ বিতরনে ধারা বিশেষ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় উজ্জীবিত হয়ে উপজেলা ত্রাণ তহবিলে এক মুক্তিযোদ্ধা তাঁর নিজস্ব ১ মাসের সম্মানি ভাতা ও ঈদ বোনাসের ২০ হাজার টাকা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়-এর হাতে উপহার হিসেবে তুলে দিলেন।

তিনি সদর ইউনিয়নের দক্ষিণ তীতপাড়া গ্রামের মৃত আঃ কাদেরের পুত্র বীরমুক্তিযোদ্ধা নাসির উদ্দিন ভাসানী (৯৪)। যার মুক্তিযোদ্ধা বিষায়ক মন্ত্রণালয় কতৃক প্রদত্ত সাময়িক সনদপত্র নং- ম ১৩৬১৮, মাননীয় প্রধানমন্ত্রী স্বাক্ষরিত সনদপত্র নং- ১৮০৫৭, গেজেট নং- ১১৭৯ (কুড়িগ্রাম জেলা), বডি নং- ২৩/২৪, কল্যান ট্রাষ্ট নং- ৪০১১৫, খন্ড নং- ১৬৪ লাল মুক্তিবার্তা নং- ০৩১৫০২০০৭৯।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সামছুল হক, বালাপাড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আজহারুল ইসলাম, ডিমলা রানী বৃন্দা রানী সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নুর আলম সিদ্দিকি।

তাঁর এ উপহারে নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায় বলেন, চলমান পরিস্থিতিকে ঘিরে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া দিক নির্দেশনায় অনুপ্রানিত হয়ে উপজেলা ত্রাণ তহবিলে আপনি যে অসামান্য উপহার প্রদান করেছেন এই উপজেলা বাসী চিরদিন মনে রাখবে বলে আমার বিশ্বাস।

এ ব্যাপারে ভাষানী প্রতিবেদককে বলেন, যতই দিন যাচ্ছে অদৃশ্য করোনা ভাইরাসে প্রাদূর্ভাব ততই বাড়ছে, লম্বা হচ্ছে মৃত্যর মিছিল। এ মিছিলে স্রষ্টা যেন আর কাউকে শরীক না করান। এছাড়া বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের মুক্তিযোদ্ধাদের জন্য অনেক কিছুই করেছেন। ৭১-এর রণক্ষেত্রে বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধ করে যে দেশকে স্বাধীন করেছি। সে দেশের এই ক্লান্তি লগ্নে আজ আমরা কিছুই করতে পারছি না। এ জন্য আমার সম্মানি ভাতা ও ঈদ বোনাসের ২০ হাজার টাকা উপহার হিসেবে ত্রাণ তহবিলে দিলাম। এর পাশাপাশি তিনি সমাজে বৃত্তবান ও সেবাদানকারী প্রতিষ্ঠান কে এগিয়ে আসার আহব্বান জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন