ডিমলায় ভারতীয় গরুসহ গ্রেফতার ৭

  28-06-2020 05:31PM

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : ভারত থেকে অবৈধ পন্থায় ৯টি ভারতীয় গরু ট্রাকে করে পাচারের সময় আটক করেছে ডিমলা থানা পুলিশ। নীলফামারী ডিমলা উপজেলায় শুক্রবার বিকেল বালাপাড়া ইউনিয়নের ডাঙ্গারহাট বাজারের পাশে ডোমার গোমনাতী রোডের একটি ব্রিজ সংলগ্ন হতে ভারতীয় ৯টি গরু উদ্ধার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে ডিমলা থানার এসআই বাকিনুর ইসলাম, মাসুদ মিয়া, এএসআই জহুরুল হক, মাহবুবুল ইসলাম সঙ্গীয়ফোর্স সহ অভিযান চালিয়ে ঢাকা মেট্রো ড-১৩৫৫৬০ নম্বরের একটি ট্রাকে থাকা ৯টি গরুর মধ্যে প্রথমে ৬টি এবং পরে ৩টি উদ্ধার করেন। এ ঘটনায় চোরাকারবারির সাথে জড়িত থাকার অপরাধে ৭ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের মধ্য ছাতনাই গ্রামের মোজাম্মেল হকের ছেলে সাজু ইসলাম (৩৫), একই ইউনিয়নের ঠাকুরগঞ্জ মাঝিপাড়ার মফিজ উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৩৬), ঠাকুরগঞ্জ জালিয়া পাড়ার মৃত কেশব দাশের ছেলের গনেশ দাশ (২৮), ঠাকুরগঞ্জ মাঝি পাড়ার মৃত আব্দুল হকের ছেলে তপন হক (২৭), ডোমার উপজেলার গোমনাতী ইউনিয়নের তাতীপাড়া গ্রামে ঝাইয়ারু দেবনাথের ছেলে জীবন দেবনাথ ওরফে কাত্তিক (২৭), গরু বহনকারী ট্রাকের চালক সিরাজগঞ্জ বন্যাকান্দি উল্লাপাড়া গ্রামের জহির উদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (৩৫), সহযোগী (হেলপার) সিরাজগঞ্জ শলঙ্গার চড়িয়াকান্দি গ্রামের সামসুল আলমের ছেলে সেলিম রেজা (২৪) কে গ্রেফতার করা হয়।

শনিবার ডিমলা থানার সাব-ইন্সপেক্টর বাকিনুর ইসলাম বাদী হয়ে গ্রেফতারকৃত ৭ ব্যক্তি সহ তাদের দোষর ১০জন ও অজ্ঞাত আরও ৩ হতে ৪ জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয় । যার মামলা নং ২১, তারিখ ২৭/৬/২০২০ইং। অপরদিকে শনিবার দুপুরে ডিমলা থানার এএসআই শাহিন আলম উপজেলার দক্ষিন সোনাখুলি ইউনিয়নের মৃত হবিবর রহমানের ছেলে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী আসাদুর রহমান(২৫) ও ডিমলা সদরের পোস্ট অফিস মোড়ের একটি বাড়ি চুরির ঘটনায় নুরুজ্জামান (৩৪)কে গ্রেফতার করে ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন শেখ বলেন, ট্রাক সহ ৯টি ভারতীয় গরু আটক ও ৭ জন গ্রেফতারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মোট ৯ জনকে নীলফামারী জেলা আদালতে প্রেরণ করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন