প্রগতিশীল ছাত্রজোটের ১০ নেতা-কর্মী আটক

  28-06-2020 09:34PM

পিএনএস ডেস্ক : সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে জনসমাবেশ করায় রংপুর জেলা বাসদের সমন্বয়কারী আব্দুল কুদ্দুসসহ ১০ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- বাসদের সমন্বয়ক আব্দুল কুদ্দুস, ছাত্র ইউনিয়নের নেতা নাহিদ, বিশাল, ছাত্রফ্রন্টের নেতা কল্লোল ও শুভসহ ১০ নেতাকর্মী।

ছাত্র ইউনিয়ন রংপুর জেলা সংসদের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. শিহাব জানান, করোনা মহামারী মোকাবেলায় স্বাস্থ্যখাতে বাজেটের ২০% বরাদ্দ, প্রতি জেলায় ২৫টি ভেন্টিলেটর মেশিন স্থাপন, কেন্দ্রীয় অক্সিজেন ব্যবস্থা চালুসহ ৫০০ শয্যার কোভিড হাসপাতাল চালু, বিনামূল্যে করোনা টেস্টসহ স্বাস্থ্যসেবা নিশ্চিত করার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার দুপুর প্রগতিশীল ছাত্রজোট রংপুর জেলার উদ্যোগে প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয়। কিন্তু কর্মসূচির শুরুতেই পুলিশ ব্যানার প্ল্যাকার্ড কেড়ে নেয়া। পরে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পণ্ড করে দেয় পুলিশ এবং ১০ নেতা-কর্মীকে আটক করা হয়।

আরপিএমপির কোতোয়ালি থানার ওসি আব্দুর রশীদ জানান, কোভিড-১৯ সময়ে স্বাস্থ্যবিধি ভঙ্গ করে মানববন্ধন ও বিক্ষোভের নামে অরাজকতা সৃষ্টি করায় তাদের আটক করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন