ছেলের বিরুদ্ধে মাদক মামলার খবরে মায়ের মৃত্যু

  

পিএনএস ডেস্ক : কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদকের মামলায় ছেলেকে জেল হাজতে পাঠানোর খবর শুনে মা হার্ট এ্যাটাকে মারা গেছেন বলে জানা গেছে। ঘটনাটি ঘটে সোমবার বিকেলে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের বোর্ডের হাটের ফকিরপাড়া গ্রামে।

এলাকাবাসীরা জানান, উপজেলার বোর্ডেরহাটের ফকিরপাড়া গ্রামে শাহাজানের ছেলে শাহ আলম (২৮) ঢাকায় গার্মেন্টসে কাজ করত। কিন্তু এর আড়ালে সে মাদক ব্যবসাও করত। এরই ধারাবাহিকতায় সোমবার ভোরবেলা একই এলাকার নজির হোসেনের ছেলে অটো চালক ছবিদুল ইসলামের (৩৫) অটো রিক্সাটি ভাড়া করে শাহ আলম বস্তা ভর্তি চাল ও অন্যান্য জিনিসপত্র নিয়ে পার্শ্ববর্তী লালমনিরহাট জেলার বড়বাড়ী বাজারের বাসে উঠতে বেরিয়ে পড়ে।

পথিমধ্যে ধরলা সেতুর পশ্চিমপাড়ে চেকপোস্টে পুলিশ তার অটো তল্লাশী করে চালের বস্তায় ৫ কেজি গাঁজা উদ্ধার করে। পরে অটোরিক্সা চালক ছবিদুল ইসলাম ও শাহ আলম এ ২জনকে পুলিশ থানায় নিয়ে আসে। এ খবর শুনে অটোচালকের মা ছকিলা বেগম ছেলেকে থানায় দেখতে যান। সেখান থেকে কান্নাকাটি করে ফেরার পথে বাড়ীর কাছে এসে তিনি হার্ট এ্যাটাক করে মারা যান।

এ ব্যাপারে শিমুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান এজাহার আলী ছেলেটির মা থানা থেকে বাড়ি ফেরার পথে হার্ট এ্যাটাকে মৃত্যুর কথা নিশ্চিত করেন। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় অটোরিক্সায় গাঁজা পাওয়ায় তাকে আসামী করা হয়েছে বলে জানান। এ ঘটনায় থানায় মামলা দিয়ে ২ আসামীকে সন্ধ্যায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তবে ছেলে থানায় আটকের খবর শুনে শোকে হয়তো ছবিদুলের মা মারা গেছেন যা অত্যন্ত দুঃখজনক বলে জানান তিনি।


পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন